Ram Charan Net Worth: ২৫০০ কোটির সম্পত্তি! এয়ারলাইনস থেকে প্রোডাকশন হাউজ, একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত রাম চরণ...

Ram Charan Upasna Net Worth: ২৭ মার্চ ৩৭ বছর পূর্ণ করল তেলুগু সুপারস্টার রাম চরণ। সম্প্রতি তাঁর ছবি আরআরআর ঝড় তুলেছে অস্কার, গোল্ডেন গ্লোব সহ একাধিক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে। দক্ষিণে ছবির জগতে তিনি এখন অন্যতম উজ্জ্বল নাম।

Mar 27, 2023, 21:50 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিরঞ্জিবীপুত্র রাম চরণ বিয়ে করেন ব্যবসায়ী উপাসনা কানিমেনিকে, সম্পর্কে তিনি অ্যাপোলো হাসপাতালের চেয়ারম্যানের নাতনি। তিনি নিজেও রয়েছেন একটি পদে। তাঁদের সুবিশাল বাংলো, একাধিক বিলাসবহুল গাড়ি, ফ্যাশন ব্র্যান্ড, এয়ারলাইনস কোম্পানি, প্রযোজনা সংস্থা- সব মিলিয়ে তাঁদের জাঁকজমকপূর্ণ লাইফস্টাইল নজরকাড়া।

1/7

রাম চরণের সম্পত্তি

রাম চরণের সম্পত্তির পরিমাণ ১৩৭০ কোটি। দম্পতির টোটাল সম্পত্তির পরিমাণ ২৫০০ কোটি। তাঁদের আয়ের বেশিরভাগ অংশই যুক্ত অভিনয়ের সঙ্গে। ছবিতে রাম চরণের পারিশ্রমিক ৩০ থেকে ৪০ কোটি। অভিনয় ছাড়াও প্রায় ৩৪টি ব্র্যান্ড এন্ডোর্স করেন রাম চরণ। প্রতি প্রোডাক্ট থেকে তাঁর গড়ে আয় প্রায় ২ কোটি।  

2/7

রাম চরণের বাড়ি

বাবা চিরঞ্জিবী ও মা সুরেখার সঙ্গে একই বাড়িতে থাকেন রাম চরণ ও উপাসনা। হায়দ্রাবাদের জুবিলি হিলসে অবস্থিত ২৫০০০ স্কোয়ারফিটের একটি বাংলোয় থাকেন তাঁরা। সুইমিং পুল, জিম, মন্দির থেকে সমস্ত সুযোগ সুবিধে রয়েছে এই বাংলোয়। এই বাংলোর দাম ৩০ কোটি। এছাড়াও একাধিক বাড়ি রয়েছে তাঁর। সম্প্রতি মুম্বইয়ে ১৫ কোটি মূল্যের একটি পেন্ট হাউজ কিনেছেন রাম চরণ।  

3/7

রাম চরণের গাড়ি

রাম চরণ গাড়ি ভালবাসেন। চরণের একটি মার্সিডিজ মেবাখ জিএলএস ৬০০ গাড়ি রয়েছে, যার দাম ৪ কোটি টাকা এছাড়াও রয়েছে অডি মার্টিন ভি8 ভ্যান্টেজ, রোলস রয়েস ফ্যান্টম, রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি, অ্যাস্টন মার্টিন এবং ফেরারি পোর্টোফিনো। তিনি তাঁর কয়েকটি গাড়ি ব্যক্তিগতকরণ কাস্টমাইজও করেছিলেন, যার দাম বেশ মোটা অঙ্কের।  

4/7

রাম চরণের ব্যবসা

রাম চরণ অভিনেতার পাশাপাশি প্রযোজকও। তিনি তাঁর পরিবারের নামে কনিডেলা প্রোডাকশনস নামে একটি প্রোডাকশন হাউস শুরু করেন এবং তাঁর বাবা চিরঞ্জীবীর সিনেমাগুলো প্রযোজনা করেন। তিনি চিরঞ্জীবীর ১৫০তম চলচ্চিত্র খয়েদি নং ১৫০ প্রযোজনা করেন, যা বক্স অফিসে ১৬৪ কোটি টাকারও বেশি আয় করে। তাঁর  প্রযোজনা সংস্থা 'সে রা নরসিমা রেড্ডি'র ছবির মাধ্যমে বিশাল ব্যবসা করে, যা ২৭০-৩০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছিল এবং অমিতাভ বচ্চন, নয়নতারার মতো অভিনেতারা অভিনয় করেছিলেন।  

5/7

বিমান পরিষেবার মালিক

কাজ না করলে প্রায়ই স্ত্রী উপাসনাকে নিয়ে ছুটি কাটাতে দেখা যায় রাম চরণকে। এছাড়াও তাঁদের TruJet নামে একটি বিমান পরিষেবা রয়েছে, যেখানে প্রতিদিন ৫-৮ ফ্লাইট চলে। তিনি খুব কম সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি একটি প্রাইভেট জেটের মালিক এবং প্রায়ই তাঁর স্ত্রীর সঙ্গে আমেরিকা, নিউ ইয়র্ক, আফ্রিকা এবং অন্যান্য স্থানে ঘুরে বেড়ান।    

6/7

দামি ব্র্যান্ডের পোশাক

রাম চরণ ফ্যাশনেবল অভিনেতাদের মধ্যে অন্যতম। গুচি, মেবাখ, লুই ভিটন, হার্মিসের মতো ব্র্যান্ডেড পোশাক পরেন তিনি। তিনি আন্তর্জাতিকভাবে ডিজাইন করা পোশাকও পরেন। ফ্যাশনেও পিছিয়ে নেই তাঁর স্ত্রী। উপাসনা কিছু দামি ডিজাইনার জিনিসের মালিক, যার দাম লক্ষাধিক টাকা।  

7/7

সমাজসেবায় রাম চরণ

সস্ত্রীক রামচরণের প্রায় ২৫০০ কোটি টাকার সম্পত্তি। কাজের পাশাপাশি রাম চরণ অনেক জনহিতকর কাজেও যুক্ত। বিভিন্ন ক্ষেত্রে অবদান ও দানের পাশাপাশি তিনি দেশের সর্বোচ্চ করদাতাদের একজন।