Uorfi Javed: পাপারাৎজিদের ব্যাগ উপহার, কানে টমেটোর দুল, মুখের অস্ত্রোপচারে বিপত্তি, ফের ভাইরাল উর্ফি

Urfi Javed: উর্ফি ইজ ব্যাক। বিগত দুদিনে বারংবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তিনি। একেকবার একেক কারণে তিনি ভাইরাল। এবার আর শুধু পোশাক নয়, অন্য নানা কারণে খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। সেখানে একদিকে যেমন আছে সরকারের প্রতি কটাক্ষ সেরকমই রয়েছে অভিনেত্রীর মুখে অস্ত্রোপচারের হিতে বিপরীত প্রতিক্রিয়া।

| Jul 18, 2023, 20:38 PM IST
1/6

শিরোনামে উর্ফি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ে চলছে ঘন বর্ষা। কিন্তু কাজে বিরাম নেই পাপারাৎজিদের। এবার তাঁদের চিন্তায় নয়া পদক্ষেপ করলেন উর্ফি।  

2/6

শিরোনামে উর্ফি

পাপারাৎজিদের বিলোলেন ওয়াটারপ্রুফ ব্যাগপ্যাক। উর্ফি উপহারে বেজায় খুশি পাপারাৎজিরা। দিনের পর দিন এদের দৌলতেই কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছেন উর্ফি, তাই তাঁদের হাতেই তুলে দিলেন ব্যাকপ্যাক।  

3/6

শিরোনামে উর্ফি

কিন্তু এই পাপারাৎজিদের দেখে মুখ লুকাতে দেখা যায় উর্ফিকে। কেন মুখ লুকাচ্ছেন তিনি, তা জানা যায় তাঁর অন্য একটি পোস্ট দেখে।  

4/6

শিরোনামে উর্ফি

উর্ফি জানান যে আন্ডার আই ফিলার করিয়ে বিপাকে পড়েছেন তিনি। চোখের কালি দূর করতে এই অস্ত্রোপচার করান তিনি, কিন্তু সেই সার্জারির পর নিজের মুখই পছ্ন্দ হচ্ছে না উর্ফির।  

5/6

শিরোনামে উর্ফি

তবে মঙ্গলবার সকালে তাঁর নয়া পোস্ট শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। টমেটোর দাম আকাশছোঁয়া। তাই ডায়মন্ডের বদলে টমেটো দিয়েই দুল বানিয়েছেন উর্ফি।  

6/6

শিরোনামে উর্ফি

টমেটোর দুল বানিয়ে উর্ফি যে সরকারকে কটাক্ষ করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।