Uttar Pradesh: মোদী-যোগীর প্রশংসার শাস্তি! গায়ে ফুটন্ত ডাল, স্ত্রীকে ‘তিন তালাক’...

Triple Talaq: অভিযোগের ভিত্তিতে পুলিস ওই মহিলার স্বামী আরশাদ, শাশুড়ি রাইশা, শ্বশুর ইসলাম-সহ আটজনের বিরুদ্ধে মামলা করে। লাঞ্ছনা, অপব্যবহার, হুমকি এবং যৌতুক নিষেধাজ্ঞা আইন এবং মুসলিম মহিলা (বিবাহের অধিকার সুরক্ষা) আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিস জানিয়েছে।

Aug 26, 2024, 13:09 PM IST
1/6

তিন তালাক

Triple Talaq

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আযোধ্যায় নতুন করে তৈরি হওয়া রামভূমি দেখে মুগ্ধ হয়ে মোদী ও যোগীর প্রশংসা করে ফেলেছিলেন স্ত্রী। আর তাতেই রেগে গিয়ে স্ত্রীকে তিন তালাকার দিয়ে ফেললেন স্বামী। 

2/6

তিন তালাক

Triple Talaq

শুধু তাই নয়, তালাক দেওয়ার আগে স্ত্রীকে বেধড়ক মারধর করেন। এমনকী তাঁর পরিবারের সদস্যেরা বধূর শারীরিক নির্যাতন করেছেন বলেও অভিযোগ। গরম ডাল ছু়ড়ে দেয়। 

3/6

তিন তালাক

Triple Talaq

ঘটনা উত্তরপ্রদেশের বহরাইচ এলাকার জরওয়াল থানার অন্তর্গত মহল্লা সরাইয়ের। ওই মহিলার অভিযোগ, অযোধ্যার উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করায় ক্ষিপ্ত হয়ে ওঠে স্বামী।

4/6

তিন তালাক

Triple Talaq

মহিলার দাবি, ২০২৩ সালে অযোধ্যার কোতোয়ালি নগরের মহল্লা দিল্লি দরওয়াজার বাসিন্দা ইসলামের ছেলে আরশাদকে বিয়ে করেন। তার বাবা তাঁর সামর্থ্যের চেয়ে বেশি খরচ করে বিয়ে দেয়।

5/6

তিন তালাক

Triple Talaq

সম্প্রতি স্ত্রীকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়েছিলেন আরশদ। কিন্তু, দু'পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার আর্জি জানান তাঁদের আত্মীয়েরা। কিন্তু লাভ হয়নি। 

6/6

তিন তালাক

Triple Talaq

যুবতীর অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে পুলিস। ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় যুবক-সহ যুবতীর শ্বশুরবাড়ির জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।