WB assembly election 2021 : ব্রিগেড জনতার সামনে 'এমএলএ ফাটাকেষ্ট'

Mar 07, 2021, 14:18 PM IST
1/5

ইঙ্গিত ছিলই। সেই মতোই ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডে বিজেপিতে যোগ দিলেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। (ছবিতে ব্রিগেডে পৌঁছে জনতার উদ্দেশ্যে হাত নাড়ার মুহূর্তে 'মহাগুরু')।

2/5

ধুতি-পাঞ্জাবিতে এদিন ব্রিগেডের মঞ্চে উপস্থিত হন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। মিঠুন চক্রবর্তী ব্রিগেডে পৌঁছতেই উদ্বেল হয়ে ওঠেন বিজেপি (BJP) কর্মী, সমর্থকরা। 'মহাগুরু মিঠুন' গর্জন ওঠে ভিড়, সমাবেশ থেকে। বলার অপেক্ষা রাখে না যে অভিনেতা মিঠুন চক্রবর্তী বাঙালির আবেগ, বাঙালির অস্মিতার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।  আর সেই বাঙালি সেন্টিমেন্টকেই গুরুত্ব দিয়ে এদিন পুরদস্তুর বাঙালিয়ানার সাজে ব্রিগেড মঞ্চে উপস্থিত হন 'মহাগুরু' মিঠুন। (ছবিতে ব্রিগেডে 'মহাগুরু'কে অভ্যর্থনা জানাচ্ছেন কৈলাস বিজয়বর্গীয়। প্রিয় 'এমএলএ ফাটাকেষ্ট'কে দেখে তখন উচ্ছ্বসিত জনতা।)

3/5

 ব্রিগেডের মঞ্চে এদিন জোর গলায় মিঠুন চক্রবর্তীকে বলতে শোনা যায়, ''বাংলায় যাঁরা আছেন, তাঁরা সকলেই বাঙালি।'' (ছবিতে শুভেন্দু অধিকারীর সঙ্গে ব্রিগেডের মঞ্চেই একান্তে কথা বলার মুহূর্তে মিঠুন চক্রবর্তী)

4/5

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে 'বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের বৃহত্তম নেতা' বলে উল্লেখ করে মিঠুন চক্রবর্তী। (ছবিতে লকেট চট্টোপাধ্যায়, স্বপন দাশগুপ্তের সঙ্গে মিঠুন চক্রবর্তী)

5/5

বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়, কৈলাস বিজয়বর্গীয়, স্বপন দাশগুপ্তের সঙ্গে মিঠুন চক্রবর্তী।