তুরস্কে আটকে পড়েছেন ১৬৯ জন ভারতীয় ক্রীড়াবিদ!

আন্তর্জাতিক স্কুল অ্যাথলেটিক কম্পিটিশনে যোগ দিতে গিয়ে তুরস্কে আটকে পড়েছেন একশো উনসত্তর জন ভারতীয় অ্যাথলিট। তাঁদের তুরস্ক থেকে যেন দ্রুত উদ্ধার করা হয়, এই মর্মে ভারত সরকারের কাছে আর্জি জানিয়েছেন তাঁরা। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল জানিয়েছেন,  তুরস্কের ট্রাবজোন শহরে আটকে পড়া অ্যাথলিটরা নিরাপদেই রয়েছেন। ট্রাবজোন শহর থেকে এক তামিল অ্যাথলিটও জানিয়েছেন তাঁরা সকলে সুস্থ রয়েছেন।

Updated By: Jul 16, 2016, 08:34 PM IST
তুরস্কে আটকে পড়েছেন ১৬৯ জন ভারতীয় ক্রীড়াবিদ!

ওয়েব ডেস্ক: আন্তর্জাতিক স্কুল অ্যাথলেটিক কম্পিটিশনে যোগ দিতে গিয়ে তুরস্কে আটকে পড়েছেন একশো উনসত্তর জন ভারতীয় অ্যাথলিট। তাঁদের তুরস্ক থেকে যেন দ্রুত উদ্ধার করা হয়, এই মর্মে ভারত সরকারের কাছে আর্জি জানিয়েছেন তাঁরা। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল জানিয়েছেন,  তুরস্কের ট্রাবজোন শহরে আটকে পড়া অ্যাথলিটরা নিরাপদেই রয়েছেন। ট্রাবজোন শহর থেকে এক তামিল অ্যাথলিটও জানিয়েছেন তাঁরা সকলে সুস্থ রয়েছেন।

আরও পড়ুন সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

যদিও তাদের পরিবারের লোকেরা চিন্তামুক্ত হতে পারছেন কোথায়! ইতিমধ্যে আটকে পড়াদের খোঁজখবর দিতে কন্ট্রোল রুম খুলেছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, অ্যাথলিটদের নিরাপত্তার জন্য সবরকম ব্যবস্থা নিচ্ছে বিদেশ দফতর।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

.