Cristiano Ronaldo | Portugal vs Switzerland: ৭০ শতাংশ মানুষই চাইছেন না রোনাল্ডোকে! চাঞ্চল্যকর রিপোর্ট উঠে এল সমীক্ষায়

Cristiano Ronaldo: আগামী ৭ ডিসেম্বর পর্তুগাল খেলবে সুইজারল্যান্ডের বিরুদ্ধে। প্রি-কোয়ার্টার ফাইনালের লড়াই। এই ম্যাচে রোনাল্ডোকে প্রথম থেকে চাইছেন না ৭০ শতাংশ মানুষই!

Updated By: Dec 4, 2022, 05:14 PM IST
Cristiano Ronaldo | Portugal vs Switzerland: ৭০ শতাংশ মানুষই চাইছেন না রোনাল্ডোকে! চাঞ্চল্যকর রিপোর্ট উঠে এল সমীক্ষায়
রোনাল্ডোর খারাপ সময় অব্যাহত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। বিশ্বকাপ (FIFA World Cup 2022) খেলতে আসার আগে থেকেই বিতর্ক যেন তাঁর ছায়াসঙ্গী! ইতালিয়ান ক্লাব জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তনের স্মৃতি খুব একটা সুখকর হয়নি রোনাল্ডোর। সম্প্রতি ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো রীতিমতো গালমন্দ করেছেন রেড ডেভিলস ও তাদের কোচ এরিক টেন হ্যাগকে। যার জন্য ম্যান ইউ চুক্তি ছিন্ন করে সিআর সেভেনের সঙ্গে। কাতারেও একেবারেই ফর্মে নেই সিআর সেভেন। একটি মাত্র গোল করেছেন, তাও পেনাল্টিতে। যে পেনাল্টির সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন উঠেছে। যদিও ওই গোলেই হয়েছে অনন্য নজির। বিশ্বের প্রথম ফুটবলার হিসাবে ব্যাক-টু-ব্যাক পাঁচটি বিশ্বকাপে গোল করার রেকর্ড করেছেন তিনি।এমনকী পর্তুগালের কোচ ফার্নান্ডো স্যান্টোসও (Fernando Santos) দলের মহাতারকাকে নব্বই মিনিট খেলাচ্ছেন না। 

 

আরও পড়ুনFIFA World Cup 2022, POR vs KOR: শেষ মুহূর্তের থ্রিলারে ফের ইতিহাস! ছন্দহীন রোনাল্ডোর পর্তুগালকে হারিয়ে নক আউটে দক্ষিণ কোরিয়া

পর্তুগাল প্রথম ম্যাচে ঘানাকে ৩-২ গোলে হারিয়ে বিশ্বকাপের অভিযান শুরু করেছে। দ্বিতীয় ম্যাচে তারা রোনাল্ডোরা ২-০ গোলে উরুগুয়েকে হারান। এক ম্যাচ হাতে রেখেই শেষ ষোলোর টিকিট কনফার্ম করা দল। গ্রুপের শেষ ম্যাচে হেরে যায়। দক্ষিণ কোরিয়া ২-১ হারিয়ে দেয় পর্তুগালকে। আগামী ৭ ডিসেম্বর পর্তুগাল খেলবে সুইজারল্যান্ডের বিরুদ্ধে। সুইসদের হারালেই রোনাল্ডো অ্যান্ড কোং পৌঁছে যাবে শেষ আটে। তবে সুইজারল্যান্ডের বিরুদ্ধে রোনাল্ডো যেন প্রথম থেকে শুরু না করেন! ইন্টারনেট ব্যবহারকারীদের ৭০ শতাংশ চাইছেন এমনটাই। মাত্র ৩০ শতাংশ নেটিজেনদেরই সম্পূর্ণ আস্থা পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের ওপর। এমনটাই সমীক্ষার রিপোর্ট 'এ বোলা'র।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)