83: Sachin Tendulkar মোহিত Ranveer Singh-এর অভিনয়ে! দিলেন রিভিউ

রণবীর সিংয়ের অভিনয়ে মোহিত সচিন তেন্ডুলকর।

Updated By: Jan 6, 2022, 09:21 PM IST
83: Sachin Tendulkar মোহিত Ranveer Singh-এর অভিনয়ে! দিলেন রিভিউ
সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: ভারতের ব্যাটিং কিংবদন্তি সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) অবশেষে দেখলেন কবীর খান (Kabir Khan) নির্দেশিত 'এইট্টিথ্রি'(83) ছবি। কপিল দেবের (Kapil Dev) ভূমিকায় রণবীর সিংয়ের (Ranveer Singh) অভিনয়ে মোহিত 'আধুনিক ক্রিকেটের ডন'। ভারতের প্রথম বিশ্বকাপ জয় নিয়ে তৈরি এই সিনেমা ইতিমধ্যে ঝড় তুলে দিয়েছে সিনে দুনিয়ায়। রণবীরের অভিনয়ের প্রশংসা হচ্ছে সর্বত্র। সচিন টুইটারে লেখেন, "অসাধারণ 'অল-রাউন্ড' পারফরম্যান্স করেছে রণবীর সিং। কপিল দেব পাজির প্রথম বিশ্বকাপ জয়ের মুহূর্তগুলোর মধ্যে ডুবে গিয়েছিলাম।" ৮৩ সালে টিভিতে ভারতের বিশ্বকাপ জয় দেখে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেছিলেন ছোট্ট সচিনও। সেই কথা মনে করিয়ে দিয়েই মাস্টারব্লাস্টার জুড়ে দিলনে, "আমি জানি ছোট্ট একটা ছেলেকে এই জয় সত্যিই অনুপ্রাণিত করেছিল।"

আরও পড়ুন: Quinton de Kock: বাবা হলেন ডি কক, সোশ্যালে শেয়ার করলেন সদ্যোজাতের ছবি

ক্রিসমাসের (Christmas) সপ্তাহে মুক্তি পায় 'এইট্টিথ্রি'। ১৯৮৩ সালে ইংল্যান্ডে ভারতের প্রথম বিশ্বকাপ (World Cup) জয়ের গল্প এই ছবিতে তুলে ধরেছেন পরিচালক কবীর খান। ছবি ঘিরে প্রথম থেকেই উন্মাদনা ছিল তুঙ্গে। ছবির ট্রেলার থেকেই এই ছবির সাফল্য অনুমান করেছিল সমালোচকরা। ছবি মুক্তির পরও সমালোচকদের বাহবা পেয়েছে 'এইট্টি থ্রি'। প্রথম দুদিন বক্স অফিসে ভালো ব্যবসা করার পরেই কার্যত মুখ থুবড়ে পড়ে এই ছবি। প্রশ্ন উঠেছে, সমালোচকদের ভালো রিভিউ থাকা সত্ত্বেও কেন ব্যবসা করতে পারল না এই ছবি? করোনা তৃতীয় ঢেউয়ের কারণেই কি হলমুখী হচ্ছেন না দর্শক? যদি করোনাই কারণ হত তাহলে স্পাইডার ম্যান বা পুষ্পা কী করে ব্যবসা করছে প্রশ্ন তুলেছেন চলচ্চিত্র বানিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.