I LEAGUE 2019-20: বাগানে বসন্ত! সবুজ-মেরুন সমর্থকদের বিরাট বার্তা দিলেন কোচ কিবু ভিকুনা

১১ ম্যাচ শেষে মোহনবাগানের পয়েন্ট ২৬।

Updated By: Feb 10, 2020, 04:44 PM IST
I LEAGUE 2019-20: বাগানে বসন্ত! সবুজ-মেরুন সমর্থকদের বিরাট বার্তা দিলেন কোচ কিবু ভিকুনা

নিজস্ব প্রতিবেদন: ডিকাদের হারানোর পরই সেলিব্রেশন শুরু হয়ে গেছে মোহনবাগান সমর্থকদের মধ্যে। ফেব্রুযারি মাসেই আইলিগ জয়ের গন্ধ যেন পেতে শুরু করে দিয়েছেন সবুজ-মেরুন সমর্থকরা। দ্বিতীয় স্থানে থাকা পঞ্জাব এফ সি-র সঙ্গে ৯ পয়েন্টের ব্যবধান থাকলেও এখনই খেতাবের কথা ভাবছেন না কোচ কিবু ভিকুনা।  স্প্যানিশ কোচ বলছেন দিল্লি অনেক দূর। এখনও ৯ টা ম্যাচ বাকি ...

সঞ্জয় সেনের জমানায় অনেক পয়েন্টে এগিয়ে থেকেও চ্যাম্পিয়ন হয়নি মোহনবাগান। মরগ্যানের সময়ও একই অবস্থা হয়েছিল ইস্টবেঙ্গলের। এবার কি তাই বাড়তি সতর্ক ভিকুনা-রঞ্জন চৌধুরীরা। ফুটবলাররাও ফোকাস। কোচের পরামর্শ মতো ম্য়াচ বাই ম্যাচ এগোচ্ছেন বাবা-বেইটিয়ারা। ১১ ম্যাচ শেষে মোহনবাগানের পয়েন্ট ২৬।আই লিগের ৯ ম্যাচ এখনও বাকি কিন্তু ইতিমধ্যেই দু নম্বরে থাকা দলের থেকে ৯ পয়েন্ট বেশি বাগানের। সমর্থকরা লিগ জয়ের গন্ধ পেয়েছে বসন্তের বাগানে। কিন্তু সতর্ক স্প্যানিশ কোচ পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর টুইট করে লিখলেন, "এই দল নিয়ে গর্বিত! সব ফুটবলার (৩০), সাপোর্ট স্টাফ, কর্তা এবং সমর্থকদের ধন্যবাদ। এখনও ৯টা ম্যাচ বাকি।  আমরাই মরশুমের সেরা দল হতে চাই। সবাই মিলে কিছু করে দেখাই...জয় মোহনবাগান "

রবিবার পঞ্জাব ম্যাচের আগেই জানুয়ারি মাসে আই লিগের সেরা কোচ নির্বাচিত হয়েছেন মোহনবাগানের কিবু ভিকুনাই। এদিকে ঘরের মাঠে লিগের দ্বিতীয় লেগের ম্যাচে জয়ের পর এবার বেইটিয়াদের নজরে শুধুই নেরোকা ম্যাচ। মঙ্গলবার থেকে অনুশীলনে নামছেন সাইরাস। মণিপুরের দলটির বিরুদ্ধে তাঁকে পাওয়ার ব্যাপারে আশাবাদী বাগান টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন - I LEAGUE 2019-20: পঞ্জাব বধ বাগানের, লিগে ছুটছে ভিকুনার অশ্বমেধের ঘোড়া

 

.