IPL 2022 Auction: মহাযুদ্ধ বাঁধাবেন ২ তারকা, একজন পাবেন সর্বোচ্চ দাম! ভবিষ্য়দ্বাণী প্রাক্তন ভারতীয়র

এই দুই ক্রিকেটার ধোনির দলের প্রাণভোমরা ছিলেন গত মরশুমে। 

Updated By: Jan 28, 2022, 07:01 PM IST
IPL 2022 Auction: মহাযুদ্ধ বাঁধাবেন ২ তারকা, একজন পাবেন সর্বোচ্চ দাম! ভবিষ্য়দ্বাণী প্রাক্তন ভারতীয়র
দীপক চাহার ও শার্দূল ঠাকুরের দিকে থাকবে চোখ

নিজস্ব প্রতিবেদন: দরজায় কড়া নাড়ছে আইপিএল মেগা নিলাম (IPL 2022 Auction)। ১২ ও ১৩ ফেব্রুয়ারি দু'দিন ধরে বেঙ্গালুরুতে চলবে ১০ দলের নিলাম অনুষ্ঠান। নিলাম জ্বরে কাবু প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra)। এখনই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন তিনি। আকাশ বলছেন যে, নিলামে সবচেয়ে বেশি দাম পাবেন দীপক চাহার (Deepak Chahar)। দীপকের সঙ্গেই বাজার গরম করবেন শার্দূল ঠাকুর (Shardul Thakur)। গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের এই দুই ক্রিকেটার ফুল ফুটিয়েছেন আইপিএলে। তবে এই মরশুমে চেন্নাই রবীন্দ্র জাদেজা (১৬ কোটি টাকা), এমএস ধোনি (১২ কোটি টাকা), মইন আলি (৮ কোটি টাকা) ও রুতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি টাকা) ধরে রেখেছে। দীপক-শার্দূলক ছেড়ে দিয়েছে দক্ষিণের ফ্র্য়াঞ্চাইজি। 

আরও পড়ুন: Arjun Tendulkar: সচিন পুত্রের প্রিয় ক্রিকেটার তাঁর বাবা নন! কার নাম জানালেন অর্জুন?

আকাশ তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "নিলামে অনেকগুলো নাম উঠছে। তবে ভারতীয় ক্রিকেটারদের নিয়ে লড়াই হবে। কিন্তু আমি এখনও মনে করি যে, দীপক চাহার সবচেয়ে দামি ক্রিকেটার হবেন। এটা আমার মন বলছে। বহু ফ্র্যাঞ্চাইজি ওর জন্য টাকা খরচ করতে তৈরি আছে। কারণ ও তিন ওভারের পাওয়ারপ্লে-ব্য়াঙ্ক। রান দিলেও উইকেট ঠিক তুলে নেবেই। ব্য়াটিংয়ও ঠিক আছে। দীপক কঠিন পাওয়ারপ্লে-তে ভাল বল করে। প্লেয়ার হিসাবে ও অনেক পরিণত হচ্ছে। আমি বলব ভারতীয় বোলারদের মধ্যে সবেচেয়ে বেমি দাম পাবে চাহার। শার্দূল সবচেয়ে বেশি দাম পাওয়া নিয়ে আমি একশ শতাংশ নিশ্চিত নই। কারণ ও মূলত মাঝের দিকের ওভারের বোলার। তবে দীপক-শার্দূলের একটাই মিল। দু'জনেই ব্যাট করতে পারে। এটা একটা দারুণ ব্যাপার।" গত মরশুমে চাহার হলুদ জার্সিতে ১৪ উইকেট পান, শার্দূল তুলে নিয়েছিলেন ২১ উইকেট। দেশের জার্সিতে সাম্প্রতিক পারফরম্যান্সের বিচারে নিঃসন্দেহে এই দুই ক্রিকেটার অনেকটাই এগিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.