আইপিএলে সর্বকালের রেকর্ড অ্যারন ফিঞ্চের

রাজস্থানের পর দিল্লি, পুণে, হায়দরাবাদ, মুম্বই, গুজরাট এবং পঞ্জাব, এই সবকটি দলের হয়েই মাঠে নেমেছেন ফিঞ্চ। কেবল কলকাতা, বেঙ্গালুরু এবং চেন্নাই, এই তিন দলের জার্সি পরে খেলা হয়নি তাঁর।

Updated By: Apr 14, 2018, 11:31 AM IST
আইপিএলে সর্বকালের রেকর্ড অ্যারন ফিঞ্চের

নিজস্ব প্রতিবেদন: ৯ বছরে ৭টি দলে খেলে রেকর্ড গড়লেন অ্যারন ফিঞ্চ। আইপিএলে এই অজি তারকাই একমাত্র ক্রিকেটার, যিনি ৭টি ফ্রেঞ্চাইজির হয়ে খেলেছেন। ২০১০ সালে অ্যারন ফিঞ্চের আইপিএল অভিষেক হয়েছিল রাজস্থানের হয়ে। এরপর সময়ের সঙ্গেই দলবদল করেছেন এই মারকুটে ব্যাটসম্যান। রাজস্থানের পর দিল্লি, পুণে, হায়দরাবাদ, মুম্বই, গুজরাট এবং পঞ্জাব, এই সবকটি দলের হয়েই মাঠে নেমেছেন ফিঞ্চ। কেবল কলকাতা, বেঙ্গালুরু এবং চেন্নাই, এই তিন দলের জার্সি পরে খেলা হয়নি তাঁর।

আরও পড়ুন- বিরাট ক্যাচ লুফতেই গ্যালারি থেকে উড়ে এল চুমু...

এখনও পর্যন্ত সর্বমোট ৬৬টি আইপিএল ম্যাচ খেলেছেন এই বিগব্যাশ খ্যাত অজি ক্রিকেটার। ভারতে অনুষ্ঠিত বিশ্বের সবথেকে বেশি সেলিব্রেটেড ক্রিকেট লিগে তাঁর স্ট্রাইকরেট ১৩০, গড় ২৭.১৮। সর্বোচ্চ স্কোর ৮৮ হলেও, দীর্ঘ প্রায় এক দশকে তেমন একটা সাফল্য পাননি অ্যারন ফিঞ্চ। ক্রিকেট বিশেষজ্ঞদের অনেকেই মনে করেন, অস্ট্রেলিয়ায় দাপট দেখালেও ভারতের মতো ঘূর্ণি উইকেটে ফর্মই খুঁজে পাচ্ছেন না তিনি।

আরও পড়ুন- গোল্ড কোস্টে সোনার সকালে উজ্জ্বল গৌরব-সঞ্জীব

.