AB De Villiers: 'দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরুষ্কা'... বলেই নিজের কথা গিললেন এবিডি!

AB De Villiers Shocking U-Turn After Virat Kohli, Anushka Sharma Expecting 2nd Child Comment: এবি ডিভিলিয়ার্স একেবারে চমকে দিলেন বিরুষ্কার দ্বিতীয়বার বাবা-মা হওয়ার সংবাদ দিয়েও তা প্রত্য়াহার করলেন!  

Updated By: Feb 9, 2024, 01:48 PM IST
 AB De Villiers: 'দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরুষ্কা'... বলেই নিজের কথা গিললেন এবিডি!
এবিডির ইউ-টার্ন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-ইংল্য়ান্ড (India Vs England 2024) পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ খেলছে। ইতিমধ্য়েই হায়দরাবাদ ও বিশাখাপত্তনমে দু'টি টেস্ট হয়ে গিয়েছে। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু তৃতীয় টেস্ট। চতুর্থ টেস্ট ২৩ ফেব্রুয়ারি থেকে রাঁচিতে। সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট হবে ৭ মার্চ থেকে ধরমশালায়। ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্য়াটিং সুপারস্টার বিরাট কোহলি (Virat Kohli) বিসিসিআই-কে (BCCI) আগেই জানিয়ে ছিলেন যে,  হায়দরাবাদ ও বিশাখাপত্তনমে তাঁর সার্ভিস পাবে না ভারত। এখন মনে করা হচ্ছে যে, রাজকোট ও রাঁচিতেও নাকি নেই কিং কোহলি। যদিও জাতীয় দলের নির্বাচকরা তৃতীয় ও চতুর্থ টেস্টের দল ঘোষণা করেননি। বিরাট পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বলেই মাঠে নেই। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিরাট ও অনুষ্কা দ্বিতীয় সন্তানের অপেক্ষায়! আর কিছুদিন আগেই এই খবরে সিলমোহর দিয়েছেন বিরাটের অভিন্ন হৃদয়ের বন্ধু ও প্রাক্তন আরসিবি সতীর্থ এবি ডিভিলিয়ার্স (AB De Villiers)। প্রোটিয়া কিংবদন্তি ইউটিউব চ্য়ানেলেই বলেছিলেন যে, বিরুষ্কা দ্বিতীয়বার মা-বাবা হওয়ার পথে! 

আরও পড়ুন: Virat Kohli Anushka Sharma: বিরুষ্কার কোলে আসছে দ্বিতীয় সন্তান! নিশ্চিত করলেন প্রিয় বন্ধু...

ডিভিলিয়ার্স এই মন্তব্য় করে দেওয়ার পরেই সকলে বুঝে নেন যে, বিরাটের দল থেকে দূরে থাকার কারণ। কিন্তু বিরাটের বন্ধু এবার নিজের কথা গিললেন। একবারে নিলেন ইউ-টার্ন। এক সর্বভারতীয় দৈনিকে বলেন, 'অবশ্যই পরিবার সবার আগে। এটা অগ্রাধিকার। আমি ইউটিউব শো-তে বলেও ছিলাম। তবে একই সঙ্গে আমি সেখানে একটা ভয়ংকর ভুল করে ফেলি। আমি একটি ভুয়ো তথ্য় দিয়ে ফেলেছিলাম। যা আদৌ সত্য়ি নয়। কেউ জানে না বিরাটের ঠিক কী চলছে। আমি শুধু বিরাটের জন্য় শুভকামনাই করতে পারি। সারা দুনিয়া বিরাট এবং ওর ক্রিকেটকে ফলো করে। যে কারণেই ও ব্রেক নিয়ে থাকুক না কেন, আশা করি ও আরও শক্তিশালী, স্বাস্থ্য়কর ও তরতাজা হয়ে ফিরুক।' দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক কেন তাঁর কথা গিললেন, তা নিয়ে এবার প্রশ্ন উঠছে। তাহলে সত্যিই কি দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরুষ্কা! যে খবর কিছুতেই প্রকাশ করতে চান না তাঁরা। নাকি অন্য় কোনও গল্প রয়েছে এর নেপথ্য়ে। বিরুষ্কার প্রথম কন্য়াসন্তান ভামিকার জন্ম হয় ২০২১ সালের ১১ জানুয়ারি। দেখতে দেখতে একরত্তির বয়স এখন চার বছর হয়ে গেল।

আরও পড়ুন: WATCH: এবার ভক্তেরই পিছু নিলেন 'ভগবান'! যে ভিডিয়ো পোস্ট করলেন খোদ সচিনই, বোঝো কাণ্ড

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

 

.