Sunil Chhetri: 'দূরের আত্মীয় পারিবারিক বিয়ের ছবিতে ঢোকার চেষ্টা করছে'! রাজ্যপালকে তোপ সাহেবের

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, সুনীলের হাতে ট্রফি তুলে দেওয়ার সময় তাঁকে ঠেলে সরিয়ে দিচ্ছেন লা গণেশন! এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee)। ভগ্নিপতির সঙ্গে এহেন আচরণের জন্য সুব্রত পুত্র ফেসবুকে ধুয়ে দিলেন রাজ্যপালকে। 

Updated By: Sep 19, 2022, 05:20 PM IST
Sunil Chhetri: 'দূরের আত্মীয় পারিবারিক বিয়ের ছবিতে ঢোকার চেষ্টা করছে'! রাজ্যপালকে তোপ সাহেবের
সাহেবের তোপ সুনীলকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুবভারতী ক্রীড়াঙ্গনে ডুরান্ড কাপ ফাইনালে (Durand Cup Final 2022) বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) ২-১ গোলে মুম্বই সিটি এফসি-কে (Mumbai City FC) হারিয়ে খেতাব জিতেছে। বিশ্বের তৃতীয় প্রাচীন ও এশিয়ার প্রাচীনতম টুর্নামেন্টের ট্রফি নেওয়ার জন্য বেঙ্গালুরুর অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri) মঞ্চে উঠেছিলেন। কিন্তু ভারতীয় ফুটবলের আইকন ও 'বাংলার জামাই'-এর সঙ্গে এমনই অনভিপ্রেত ঘটনা ঘটে যায় সেখানে, যা বিশ্বাস করতেই পারছে না ক্রীড়ামহল। সুনীলের হাতে পুরস্কার তুলে দেওয়ার জন্য মঞ্চে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas) ও বাংলার অস্থায়ী রাজ্যপাল লা গণেশন (La. Ganesan)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, সুনীলের হাতে ট্রফি তুলে দেওয়ার সময় তাঁকে ঠেলে সরিয়ে দিচ্ছেন লা গণেশন! যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee)। ভগ্নিপতির সঙ্গে এহেন আচরণের জন্য সুব্রত পুত্র ফেসবুকে ধুয়ে দিলেন রাজ্যপালকে। 

আরও পড়ুন: Sunil Chhetri: দু'দশকের প্রতীক্ষার অবসান! ট্রফির ঘরা পূর্ণ করে আবেগি 'ভক্তের ভগবান'

আরও পড়ুন: Watch, Sunil Chhetri: ট্রফির সঙ্গে নিজের ছবি চাই! ভারত অধিনায়ককে ঠেলে সরালেন বাংলার রাজ্যপাল

সাহেব ফেসবুকে ঘটনার ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'এক্সকিউজ মি...!!! ওই ট্রফিটি সুনীলের এবং ওর টিমের। আপনার মতো মানুষকে ওই পদে থেকে এই আচরণ মানায় না, লাইমলাইটে আসবেন বলে ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে ওভাবে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন! অবশ্যই এটা প্রতিযোগিতা। যেহেতু ক্রীড়ামন্ত্রী সেন্টারে ছিলেন, সেহেতু আরও আধিপত্য দেখালেন। দয়া করে প্রধান অতিথির মতো আচরণ করুন। আপনাকে আন্তরিকতার সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে। এমন আচরণ করবেন না, যাতে দেখে মনে হয়, দূরের আত্মীয় জোর করে পারিবারিক বিয়ের ছবিতে ঢোকার চেষ্টা করছে! সম্মান দেখান। নিজের সম্মানও রাখুন। যারা জিজ্ঞাসা করছেন যে, উনি কে, তাঁদের বলতে চাই উনি সাম্প্রতিক (খুব সাম্প্রতিকও নয়) পশ্চিমবঙ্গের সম্মানীয় রাজ্যপাল এলএ গণেশন।'এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন সদ্য ক্রিকেট থেকে অবসর নেওয়া বিশ্বকাপ জয়ী উইকেটকিপার-ব্যাটার রবিন উথাপ্পাও। তিনি ট্যুইটারে লিখেছেন, 'দুঃখিত, সবটাই ভুল হয়েছে। সুনীল ছেত্রী তুমি এর চেয়ে অনেক অনেক ভাল কিছুর যোগ্য।' সুনীলের এই ঘটনাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.