Urvashi Rautela, Naseem Shah: 'ব্যাপারটা কিউট, খবর করবেন না প্লিজ'!

এবার ঊর্বশী এই নিয়ে মুখ খুললেন। ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে নাসিম ইস্যুতে লেখেন, 'কয়েক দিন আগে আমার টিম ফ্যানের তৈরি করা কিউট এডিট (ওই ১১-১২-র মতো) পোস্ট করেছিল, কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনও খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালবাসা নেবেন।' 

Updated By: Sep 11, 2022, 06:46 PM IST
 Urvashi Rautela, Naseem Shah: 'ব্যাপারটা কিউট, খবর করবেন না প্লিজ'!
ঊর্বশী এবার নাসিম ইস্যুতে মুখ খুললেন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ট্রোল তাঁকে খুঁজে নেয় নাকি তিনিই ট্রোল খুঁজে নেন, এই নিয়ে আলোচনা চলতেই পারে। তবে ফের একবার ট্রোলের সূত্র ধরে খবরে বলিউডের লাস্যময়ী নায়িকার ঊর্বশী রৌতেলার (Urvashi Rautela)। চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) ভারত-পাকিস্তান (IND vs PAK) সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে ছিলেন ঊর্বশী। ২০১৫ সালের মিড ডিভার মুকুট মাথায় তোলা ঊর্বশী ওই ম্যাচের পর ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেন। সেই রিলসে দেখা যায় যে, ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন। আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই এডিট করে জুড়ে দেওয়া হয়েছে পাক পেসার নাসিম শাহর (Naseem Shah) ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এই রিলসের বিজিএমে ব্যবহার হয়েছে সুইটি ওয়েডস এনআরআই (Sweetiee Weds NRI) ছবির জনপ্রিয় গান মুসাফির (Musafir Song)। আতিফ আসলামের (Atif Aslam) কণ্ঠে এই গান। মাখোমাখো রিলস দেখার পরেই সোশ্যাল মিডিয়া আর রেয়াত করেনি ঊর্বশীকে। চূড়ান্ত ট্রোলড হন ঊর্বশী।

এবার ঊর্বশী এই নিয়ে মুখ খুললেন। ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে নাসিম ইস্যুতে লেখেন, 'কয়েক দিন আগে আমার টিম ফ্যানের তৈরি করা কিউট এডিট (ওই ১১-১২-র মতো) পোস্ট করেছিল, কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনও খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালবাসা নেবেন।' নাসিম যখন ঊর্বশীর এই কীর্তির ব্যাপারে জানতে পেরেছিলেন, তিনি বলেছিলেন, 'আমি জানি না কে ঊর্বশী রৌতেলা। আমি ম্যাচেই ফোকাস করি। লোকে আমায় এমনিই ভিডিয়ো পাঠায়। আমার মধ্যে স্পেশ্যাল কিছুই নেই। আমি সেই সব মানুষকে ধন্যবাদ জানাতে চাই। যাঁরা ক্রিকেট দেখতে আসে এবং প্রচুর সম্মান করে।' 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্য়ুটিং করতে গিয়েছিলেন। শ্য়ুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী ঋষভকে তোপ দাগেন।'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! এই ক্যাপশনই জুড়ে দিয়েই  ঊর্বশী একটি রিলস পোস্ট করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.