MS Dhoni: নাইট ওপেনারের বিশ্বাসই হচ্ছে না! আফগানিস্তানে বসে পেলেন ধোনির বিশেষ উপহার

Afghanistan Star Rahmanullah Gurbaz Receives Special Gift From MS Dhoni: এমএস ধোনির থেকে জার্সির আবদার করা কোনও তরুণ ক্রিকেটারের কাছে নতুন কিছু নয়। এবার সেই তালিকায় গুরবাজ। আফগানিস্তানে বসেই গুরবাজ পেয়ে গেলেন সেই জার্সি।

Updated By: Jun 21, 2023, 04:05 PM IST
MS Dhoni: নাইট ওপেনারের বিশ্বাসই হচ্ছে না! আফগানিস্তানে বসে পেলেন ধোনির বিশেষ উপহার
ধোনির উপহার পেয়ে আপ্লুত রহমানুল্লাহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আফগানিস্তানের উইকেটকিপার-ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) একেবারে সপ্তম স্বর্গে। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders, KKR) ওপেনার নিজের দেশে বসে পেয়ে গেলেন তাঁর অন্যতম আইডলের বিশেষ উপহার। এমএস ধোনি (MS Dhoni) তাঁর আইপিএল জার্সিতে সই করে পাঠিয়েছেন গুরবাজকে। যা পেয়ে গুরবাজ খুশিতে ডগমগ। সোশ্যাল মিডিয়ায় সেই জার্সির সঙ্গে নিজের ছবি শেয়ার করে ব্যক্ত করেছেন তাঁর ভালোবাসা। গুরবাজ লেখেন, 'সুদূর ভারত থেকে আফগানিস্তানে এই উপহার পাঠানোর জন্য অনেক ধন্য়বাদ এমএস ধোনি স্যার।'এই ক্যাপশনের সঙ্গেই গুরবাজ একটি হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন। আইপিএল সিক্সটিনে (IPL 2023) গুরবাজ ব্যাট হাতে ফ্যানদের মন জয় করে নিয়েছেন। ১১ ম্যাচে জোড়া ফিফটি-সহ করেছেন ২২৭ রান। গুজরাত টাইটান্স (Gujarat Titans) থেকে চলতি বছর ৫০ লক্ষ টাকায় কেকেআরে এসেছেন গুরবাজ। কলকাতার জার্সি গায়ে তুলেই নিজের জাত বুঝিয়েছেন, দেশের হয়ে ১৮টি ওয়ানডে ও ৪১টি টি-২০ ম্যাচ খেলা বছর একুশের কাবুলের ক্রিকেটার। ধোনি এর আগেও কিন্তু বিদেশি ক্রিকেটারকে নিজের জার্সি দিয়েছেন। প্রাপকদের তালিকায় নাম থাকবে পাক পেসার হ্যারিস রউফেরও।

আরও পডুন: WATCH | MS Dhoni | Ranveer Singh: ভাইরাল মাহির ছবিতে হাসির রোল, নেটিজেনরা বললেন 'এ তো রণবীর'!

ধোনি ও এবি ডিভিলিয়ার্স গুরবাজের আইডল। আইপিএল সিক্সটিনের আগে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে গুরবাজ বলেছেন, 'আমার জীবনে দুই ক্রিকেটার আছেন, দুর্ভাগ্যবশত আমি তাঁদের সঙ্গে খেলার সুযোগ পাইনি। একজন এবি ডিভিলিয়ার্স। উনি আমার অনুপ্রেরণা। সেই ছোট থেকে তাঁকে ফলো করি। ডিভিলিয়ার্স অবসর নিয়েছেন। তবে আমি আশা করি যে এমএস ধোনির সঙ্গে তাঁর বিরুদ্ধে একটি ম্যাচ খেলার সুযোগ পাব। আশা করি সেই স্বপ্নপূরণ হবে।' ধোনির বিরুদ্ধে আইপিএল সিক্সটিনে খেলেছেন গুরবাজ। ম্য়াচের পর ধোনির সঙ্গে ছবিও তুলেছেন। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সকে ৫ উইকেটে হারিয়ে, চেন্নাই সুপার কিংসকে পাঁচবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন করিয়েছেন ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন। চ্যাম্পিয়ন করিয়েও সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে।যদিও আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। ধোনি এখন ফিট। যদিও তাঁর রিহ্যাব চলবে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.