গ্রেফতার অজিঙ্কা রাহানের বাবা

গাড়ি নিয়ে মহিলাকে ধাক্কা মারার অভিযোগে গ্রেফতার করা হল অজিঙ্কা রাহানের বাবাকে। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তারপরই গ্রেফতার করা হয় ক্রিকেটার অজিঙ্কা রাহানের বাবা মধুকর বাবুরাও রাহানেকে। রাহানের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করেছে পুলিস।

Updated By: Dec 15, 2017, 03:50 PM IST
গ্রেফতার অজিঙ্কা রাহানের বাবা

নিজস্ব প্রতিবেদন : গাড়ি নিয়ে এক মহিলাকে ধাক্কা মারার অভিযোগে গ্রেফতার করা হল অজিঙ্কা রাহানের বাবাকে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়, এর কিছুক্ষণের মধ্যেই ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। এরপরই গ্রেফতার করা হয় অজিঙ্কা রাহানের বাবা মধুকর বাবুরাও রাহানাকে।

আরও পড়ুন : মনের মানুষকে নিয়ে পার্কে যাচ্ছেন! সাবধান...

রিপোর্টে প্রকাশ, দিল্লির খোলাপুরে ৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন মধুকর রাহানে। কাঙ্গাল এলাকায় ঢুকলে তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই এক মহিলাকে ধাক্কা মারে। দুর্ঘটনা ঘটতেই স্থানীয়রা ছুটে আসেন এবং আশাতাই কাম্বলে নামে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, হাসপাতালে ভর্তি করার পর পরই মৃত বলে ঘোষণা করা হয় আশাতাই কাম্বলেকে। রাহানের বাবাকে এরপর থানায় নিয়ে যাওয়া হলে পুলিস তাঁকে গ্রেফতার করে।

জানা যাচ্ছে, রাহানের বাবার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ এ, ৩৩৭,৩৩৮, ২৭৯ এবং ১৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

.