Ravindra Jadeja's ODI Future: ছেড়েছেন T20I, ৫০ ওভারে বাদ না অস্তাচলে? এটাই নিদান নির্বাচক প্রধানের!

Ajit Agarkar On Ravindra Jadeja's ODI Future: রবীন্দ্র জাদেজাকে কি জাতীয় দলের পঞ্চাশ ওভারের সংস্করণ থেকে ছেঁটে ফেলা হল? এই প্রশ্নই ঘুরছিল ভারতীয় দলের অন্দরমহলে। এবার নিদান নির্বাচক প্রধানের!

Updated By: Jul 23, 2024, 02:59 PM IST
Ravindra Jadeja's ODI Future: ছেড়েছেন T20I, ৫০ ওভারে বাদ না অস্তাচলে? এটাই নিদান নির্বাচক প্রধানের!
জাদেজা কি ওডিআই দল থেকে বাদ পড়লেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি ও রোহিত শর্মার (Virat Kohli And Rohit Sharma) দেখানো পথেই হেঁটেছেন দলের আরেক সিনিয়র সুপারস্টার। আর নীল জার্সিতে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে দেখা যাবে না রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja)। টি-২০ বিশ্বকাপ ঠিক জেতার পরেই অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছেন 'স্য়র' জাদেজাও। ফাইনালের পর বিরাট পুরস্কার মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন বিদায়। আসি বন্ধু বলার জন্য় রোহিত বেছে নিয়েছিলেন ভরা সাংবাদিক বৈঠক। আর জাদেজার ইনস্টাগ্রামে তাঁর রায় শুনিয়ে ছিলেন। 

আরও পড়ুন: সূর্যকে কি ওডিআই-তে দেখা যাবে না? আগরকরের উত্তরে অধিনায়কের আগামী মেঘলাই!

আগামী ২৭ জুলাই থেকে ভারত-শ্রীলঙ্কা সিরিজ শুরু। তিনটি টি-২০ ও সমসংখ্য়ক ওডিআই খেলবে দুই পড়শি দেশ। তবে ওডিআই দলে সুযোগ পাননি জাড্ডু। তাহলে কি জাদেজাকে কি ওডিআই থেকে বাদ দেওয়া হল না তিনি অস্তাচলে? গৌতম গম্ভীর দলবল নিয়ে শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে, নিয়মমাফিক সাংবাদিক বৈঠক করেছিলেন মুম্বইতে। তাঁর পাশে ছিলেন জাতীয় দলের প্রধান নির্বাচক অজিত আগরকরও।

আগরকরের কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল জাদেজাহীন দল নিয়ে। আগরকর বলেন, 'দেখুন, এরকম তিন ম্য়াচের ছোট সিরিজে অক্ষর প্য়াটেল ও রবীন্দ্র জাদেজাকে একসঙ্গে নেওয়ার কোনও মানেই হয় না। আমরা জানি জাড্ডু কী করেছে। দুর্দান্ত টি-২০ বিশ্বকাপ গিয়েছে ওর। ওকে মোটেই বসানো হয়নি। সব বিকল্পই খোলা রয়েছে। দু'জনকে নিলে, দু'জনের যে কোনও একজনই সব ম্য়াচ খেলত। এমন সম্ভাবনাও ছিল। সামনে আমাদের বড় টেস্ট মরসুম রয়েছে। জাদেজা প্রচুর টেস্ট ম্য়াচ খেলবে। আমার একদমই মনে হয় না যে, এই তিন ম্য়াচে কিছু যায় আসে না।'

শ্রীলঙ্কা সফরে ভারতের ওডিআই স্কোয়াড:  রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শ্রেয়স আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, অর্শদীপ সিং, রিয়ান পরাগ, অক্ষর প্য়াটেল, খালিল আহমেদ, হর্ষিত রানা।

আরও পড়ুন: 'খুব পরিষ্কার করে...', শর্ত সাপেক্ষে লাইফলাইন মহীরুহদের! কী নিদান নতুন হেডমাস্টারের?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.