বিরাট এবং ধোনি নিয়ে আকাশ চোপড়া যা বললেন, তা সমর্থন করেন?

বিরাট কোহলির হাতেই কি তিন ধরনের ফর্ম্যাটের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া উচিত? নাকি টেস্টের ক্যাপ্টেন যেমন আছেন, তেমনই থাকুন বিরাট কোহলি। এবং, মহেন্দ্র সিং ধোনিকেই একদিনের এবং টি২০ দলের অধিনায়ক রাখা উচিত? এই বিষয়ে জোর সরগরম গোটা দেশ। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় দলের ওপেনার আকাশ চোপড়া।

Updated By: Dec 20, 2016, 01:46 PM IST
বিরাট এবং ধোনি নিয়ে আকাশ চোপড়া যা বললেন, তা সমর্থন করেন?

ওয়েব ডেস্ক: বিরাট কোহলির হাতেই কি তিন ধরনের ফর্ম্যাটের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া উচিত? নাকি টেস্টের ক্যাপ্টেন যেমন আছেন, তেমনই থাকুন বিরাট কোহলি। এবং, মহেন্দ্র সিং ধোনিকেই একদিনের এবং টি২০ দলের অধিনায়ক রাখা উচিত? এই বিষয়ে জোর সরগরম গোটা দেশ। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় দলের ওপেনার আকাশ চোপড়া।

আরও পড়ুন কুককে নিয়ে 'রান্নাবাটি' খেললেন 'স্যর' জাদেজা

চেন্নাই টেস্টের কমেন্ট্রি করতে গিয়ে আকাশ চোপড়া যা বললেন, 'বিরাট কোহলির সারা বছর ধরে যা ফর্ম, তাতে তাকে একদিনের দলেরও ক্যাপ্টেন করা দেওয়া হোক। এখন যদি সেটা না-ও করা হয়, তাহলেও বিষয়টা নির্বাচকরা মাথায় রাখুন। ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বিরাটের কাঁধে যাতে দায়িত্বটা দেওয়া হয়। কারণ, ২০১৯-এ বিশ্বকাপ। বিরাটের কাছ থেকে ভালো কিছু আশা করতে হলে, তাঁকেও তো দুটো বছর সময় দিতে হবে। আর আমার মনে হয় না, মহেন্দ্র সিং ধোনির, বিরাটের অধিনায়কত্বে খেলতে কোনও অসুবিধা হবে বলে।'

আরও পড়ুন  বীরেন্দ্র সেহবাগের পর টেস্টে ৩০০ করলেন করুন নায়ার