ইনি সেই যিনি একই ওভারে একবার ডান হাতে, তারপর বাঁ হাত বল করেন

একেবারে সব্যসাচী। ডান-বাঁ দুটো হাতে একবারে সমান দক্ষতার সঙ্গে ব্যবহার করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠলেন বিদর্ভের অলরাউন্ডার অক্ষয় কার্নেওয়ার। অক্ষয় বাঁ হাতে ব্যাট করেন, কিন্তু বল করে পারেন দু হাতেই। ফিল্ডিংয়ের সময়ও প্রয়োজনমত বাঁ-ডান হাতে বল থ্রো করেন। সেই অক্ষয় বিজয় হাজারে ট্রফিতে  একই ওভারে একবার ডান হাতে, তারপর বাঁ হাতে বল করে সাড়া ফেলে দিলেন।

Updated By: Jan 18, 2016, 04:53 PM IST
ইনি সেই যিনি একই ওভারে একবার ডান হাতে, তারপর বাঁ হাত বল করেন

ওয়েব ডেস্ক: একেবারে সব্যসাচী। ডান-বাঁ দুটো হাতে একবারে সমান দক্ষতার সঙ্গে ব্যবহার করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠলেন বিদর্ভের অলরাউন্ডার অক্ষয় কার্নেওয়ার। অক্ষয় বাঁ হাতে ব্যাট করেন, কিন্তু বল করে পারেন দু হাতেই। ফিল্ডিংয়ের সময়ও প্রয়োজনমত বাঁ-ডান হাতে বল থ্রো করেন। সেই অক্ষয় বিজয় হাজারে ট্রফিতে  একই ওভারে একবার ডান হাতে, তারপর বাঁ হাতে বল করে সাড়া ফেলে দিলেন।

ম্যাচের ১৫ তম ওভারে বরোদার বিরুদ্ধে প্রথম বলটা ডান হাতে করেন অক্ষয়। এর পরের বলটা বাঁ হাতে করেন অক্ষয়। এই বলে এক রান নেন ব্যাটসম্যান। এভাবে দুহাতে বল করতে দেখে দর্শক ও ধারাভাষ্যকাররাও হতবাক হয়ে যান।ওভারের চতুর্থ বলটা বাঁ হাতে করেন অক্ষয়। ব্যাটসম্যান হার্দিক পান্ডিয়া সুইপ করতে গিয়ে ক্যাচ তোলেন। কিন্তু এবারও ফিল্ডার তা তালুবন্দী করতে ব্যর্থ হন।

.