গীতার বিয়েতে আমিরি চমক

যে রেসলিং রিং তাঁকে দিয়েছে বাঁচার মন্ত্র এবং ব্যাতিক্রমী খ্যাতির শিরোপা, এবার সেই রেসলিং রিংই গীতা ফোগতকে খুঁজে দিল জীবনে চলার পথের সাথী। স্বনামধন্য কুস্তিগীর গীতা আজ পরিণয় বন্ধনে আবদ্ধ হচ্ছেন আরেক কুস্তিগীর পবন কুমারের সঙ্গে।

Updated By: Nov 20, 2016, 08:21 PM IST
গীতার বিয়েতে আমিরি চমক

ওয়েব ডেস্ক: যে রেসলিং রিং তাঁকে দিয়েছে বাঁচার মন্ত্র এবং ব্যাতিক্রমী খ্যাতির শিরোপা, এবার সেই রেসলিং রিংই গীতা ফোগতকে খুঁজে দিল জীবনে চলার পথের সাথী। স্বনামধন্য কুস্তিগীর গীতা আজ পরিণয় বন্ধনে আবদ্ধ হচ্ছেন আরেক কুস্তিগীর পবন কুমারের সঙ্গে।

আর ভারতীয় ক্রীড়া জগতের এই জমকালো বিবাহ বাসরে অন্যমাত্রা এনে দিলেন 'দঙ্গল' ছবিতে গীতার চরিত্রের অনস্ক্রিন বাবা তথা বলিউডের মিস্টার পারফেক্সানিস্ট আমির খান। আমির শুধু এসেছেন তাই নয়, বিয়েতে যে বিশেষ পোশাকটা গীতা পরেছেন সেটা আসলে আমিরেরই দেওয়া উপহার।

২০১২ সালে প্রথম ভারতীয় মহিলা হিসাবে গীতা অলিম্পিকের কুস্তি বিভাগে লড়ার যোগ্যতা অর্জন করে দেখান। এবং দিল্লি কমন ওয়েলথ গেমসেও গীতা প্রথম ভারতীয় মহিলা হিসাবে ৫৫ কেজি বিভাগে সোনা জেতেন। গীতার বোন ববিতা ও ভাই ভিনেশও বিশ্ব মানের কুস্তিগীর।

আরও পড়ুন- শাড়িতে টেনিস তারকা, সোশ্যাল মিডিয়ার চোখ ছানাবড়া

সম্প্রতি, গীতা, ববিতা এবং তাঁদের বাবা মহাবীর সিং ফোগতের জীবন, কুস্তি শিক্ষা ও সাফল্য নিয়ে তৈরি হয়েছে আমির খান অভিনীত ছবি 'দঙ্গল'। এই ছবিতে  মহাবীরের চরিত্রে অভিনয় করেছেন আমির। তাই আমিরও উপস্থিত ছিলেন এই বিয়েতে। আর তাতেই মহা খুশি ফোগত পরিবার।

.