পাঁচ বছরের চুক্তিতে ATKMB তে দেশের এক নম্বর গোলকিপার Amrinder Singh

পঞ্জাবের বছর আঠাশের ৬ ফুট ২ ইঞ্চির গোলকিপার পাঁচ বছররে জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সবুজ-মেরুন জার্সি গায়ে চাপানোর জন্য

Updated By: May 31, 2021, 05:29 PM IST
 পাঁচ বছরের চুক্তিতে ATKMB তে দেশের এক নম্বর গোলকিপার Amrinder Singh

নিজস্ব প্রতিবেদন: মুম্বই সিটি এফসি-কে (Mumbai City FC) গত মরসুমে আইএসএল (ISL) চ্যাম্পিয়ন করানো অমরিন্দর সিং (Amrinder Singh) এবার খেলবেন এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan)। অ্যান্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) টিম এই মুহূর্তে ভারতীয় দলের এক নম্বর গোলকিপারকে দলে নিয়ে নিল। ২০১৫ মরসুমে কিন্তু অমরিন্দর হাবাসের কোচিংয়েই খেলেছিলেন অ্যাটলেটিকোতে। তখন মোহনবাগানের সঙ্গে এটিকে মার্জ করেনি। পঞ্জাবের বছর আঠাশের ৬ ফুট ২ ইঞ্চির গোলকিপার পাঁচ বছররে জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সবুজ-মেরুন জার্সি গায়ে চাপানোর জন্য। মুম্বইতেও তিনি কাটিয়েছেন পাঁচ মরসুম।

আরও পড়ুন: COVID-19: মেসির দেশে হচ্ছে না Copa America! কোন দেশে হতে পারে টুর্নামেন্ট?

এই মুহূর্তে অমিরন্দর দোহায় আছেন। সুনীল ছেত্রীদের সঙ্গে দেশের হয়ে প্রাক বিশ্বকাপ ম্যাচ খেলবেন তিনি। এটিকেএমবিতে খেলার প্রসঙ্গে অমরিন্দর বলেন, "আমি আগেও কলকাতায় খেলেছি। কিন্তু অল্প সময়ের জন্য। ফের এক নতুন অধ্যায়ের শুরু হচ্ছে। গত মরসুমে মুম্বইয়ের হয়ে সব ট্রফি জিতেছি আমি। সবুজ-মেরুন জার্সিতেও আমি সেই পারফরম্যান্সই দিতে চাই।" অমরিন্দর জানিয়েছেন যে, তিনটি কারণে তিনি কলকাতায় ফিরলেন। এক) এটিকে মোহনবাগানের বিরাট সমর্থক, দুই) দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ফুটবল দর্শন, তিন) হাবাসের আইএসএল সাফল্য এবং ভারতীয় ফুটবলারদের মধ্যে থেকে সেরাটা বার করে আনার ক্ষমতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.