মেসিদের Barcelona কে খোঁচা দিয়েই Luis Suarez কে কুর্নিশ করছে Amul

আমূলের এই বিজ্ঞাপন কোথাও অল্পের জন্য বার্সেলোনাকে খোঁচা দিল! 

Updated By: May 26, 2021, 03:55 PM IST
মেসিদের Barcelona কে খোঁচা দিয়েই Luis Suarez কে কুর্নিশ করছে Amul

নিজস্ব প্রতিবেদন: দেশবাসীকে ডেয়ারিজাত দ্রব্য বিক্রি করে আমূল (Amul) বাজারে নিজেদের আলাদাই জায়গা করে নিয়েছে, এমনকী সংস্থার মার্কেটিং স্ট্র্যাটেজির অর্ন্তগত প্রতিটি অর্থবহ বিজ্ঞাপনও বারবার মনে দাগ কেটে নেয়। এবার আমূল স্প্যানিশ লিগ নিয়ে বিজ্ঞাপন বানাল। তারা দুরন্ত শ্রদ্ধাজ্ঞাপন করল লুইস সুয়ারেজকে (Luis Suarez)। অ্যাটলটিকো মাদ্রিদের হয়ে লা লিগা জয়ের জন্য উরুগুয়ের সুপারস্টারকে কুর্নিশ করল ভারতের বিখ্যাত এই কোম্পানি। যদিও আমূলের এই বিজ্ঞাপন কোথাও অল্পের জন্য বার্সেলোনাকে (Barcelona) খোঁচা দিল! আমূল সুয়ারেজের উদ্দেশ্যে লিখল, "হিজ বার্সা ইজ ওর্স দ্যান হিজ বাইট"! বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় সুয়ারেজের কামড়ের চেয়েও খারাপ তার বার্সা!

আরও পড়ুন: অ্যাটলেটিকোকে চ্যাম্পিয়ন করে অঝোরে কাঁদলেন Luis Suarez, বললেন মেসির Barcelona তাঁকে চূড়ান্ত অপমান করেছে প্রতিদিন

এই মরসুমে দুরন্ত ফুটবল খেলেছেন সুয়ারেজ। দিয়েগো সিমিওনের দলের ফুটবলার করেছেন ২১ গোল। দলেক চ্যাম্পিয়ন করে নিজের আবেগ ধরে রাখতে পারেননি তিনি। পরিবারকে ভিডিও কল করেই বাচ্চার মতো অঝোরে কেঁদেছিলেন সুয়ারেজ। সেই ছবি দেখেছিল গোটা বিশ্ব। ম্যাচের পর সুয়ারেজ বলেন, "আমাকে প্রতিনিয়ত অপমান করেছে বার্সেলোনা, কিন্তু অ্যাটলেটিকো ওদের দরজা খুলে দিয়েছিল আমার জন্য। আমি আজীবন এই ক্লাবের কাছে কৃতজ্ঞ থাকব। বার্সলোনার জন্য আমার স্ত্রী ও সন্তানরা প্রতিদিন যন্ত্রণা পেয়েছে। আমি এত বছর ফুটবল খেলেছি, তার মধ্যে এই বছরটা সবচেয়ে কষ্ট সহ্য করেছি। এক বছর আগে মেসিদের বার্সেলোনা তাঁকে ছুড়ে ফেলে দিয়েছিল অচল মনে করে। সেই অপমানের জ্বালা এতগুলো দিন বুকে পুষে রেখেছিলেন সুয়ারেজ।