Andrew Symonds Death: সাইমন্ডসের প্রয়াণে শোকাতুর ফারহান-রামপালরা

আজ শুধু ক্রিকেটবিশ্বই নয়, সাইমন্ডসের (Andrew Symonds Death) প্রয়াণে শোকাতুর বলিউডের পরিচিত তারকারাও। টুইট করে শোকবার্তা জ্ঞাপন করেছেন ফারহান আখতার (Farhan Akhtar), অর্জুন রামপাল (Arjun Rampal) ও রাহুল বোসরা (Rahul Bose)।

Updated By: May 15, 2022, 01:42 PM IST
Andrew Symonds Death: সাইমন্ডসের প্রয়াণে শোকাতুর ফারহান-রামপালরা
প্রয়াত সাইমন্ডস

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds)। গত শনিবার রাতে ৪৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অজি মহারথী। কুইন্সল্যান্ডের (Queensland) অ্যালিস রিভার ব্রিজের (Alice River Bridge) কাছে হার্ভে রেঞ্জ রোডে সাইমন্ডসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। শুধু ক্রিকেটবিশ্বই নয়, সাইমন্ডসের প্রয়াণে শোকাতুর বলিউডের মহারথীরা। টুইট করে শোকবার্তা জ্ঞাপন করেছেন ফারহান আখতার (Farhan Akhtar), অর্জুন রামপাল (Arjun Rampal) ও রাহুল বোসরা (Rahul Bose)।

ফারহান লিখলেন, "অস্ট্রেলিয়ান ক্রিকেট ও বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য যেন হৃদয় ভাঙার অধ্য়ায় চলছে। শান্তিতে ঘুমিও অ্যান্ড্রু সাইমন্ডস। দুর্দান্ত একজন প্রতিদ্বন্দ্বী। নিজের দিনে যে কোনও খেলা ঘুরিয়ে দিতে পারতেন। পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।" রামপাল লিখলেন, "অত্যন্ত খারাপ খবর। ঘুম থেকে উঠেই সাইমন্ডসের এই মর্মান্তিক খবর পেলাম, ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় ও প্রয়াত। ও পরিবারের প্রতি আমার প্রার্থনা ও সমবেদনা রইল।" রাহুল লিখেছেন, "ট্র্যাজিক, অত্যন্ত তাড়াতাড়ি হয়ে গেল। শান্তিতে ঘুমিও"। নয়ের দশকে সাইমন্ডস বাইশ গজ মাতিয়ে রেখেছিলেন। ক্রিকেট কেরিয়ারেই একাধিক বিতর্কেও জড়ান তিনি।

আরও পড়ুন: Harbhajan Singh on Andrew Symonds death: 'সাইমন্ডস নেই মেনে নেওয়া যাচ্ছে না', মাঙ্কিগেট বিতর্ক দূরে রেখেই শোকবার্তা ভাজ্জির

আরও পড়ুনAndrew Symonds death: প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বছর ৪৬-এর ক্রিকেট কিংবদন্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.