স্বার্থের সংঘাতের অভিযোগ! বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে পদত্যাগ করলেন সবাই

জুলাই মাসে ক্রিকেট উপদেষ্টা কমিটি গঠন করেছিল বিসিসিআই।

Updated By: Oct 3, 2019, 08:41 AM IST
স্বার্থের সংঘাতের অভিযোগ! বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি থেকে পদত্যাগ করলেন সবাই

নিজস্ব প্রতিবেদন : স্বার্থের সংঘাতের অভিযোগ! বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈনের নোটিস পাওয়ার পরেই বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি বলে আর কিছুই রইল না। একে একে পদত্যাগ করলেন তিন সদস্যই। শান্তা রঙ্গস্বামী, কপিল দেবের পর বুধবারই পদত্যাগ করলেন অংশুমান গায়কোয়াডও।

জুলাই মাসে ক্রিকেট উপদেষ্টা কমিটি গঠন করেছিল বিসিসিআই। ভারতের পুরুষ এবং মহিলা দলের কোচ বাছাইয়ের উদ্দেশ্যে এই কমিটি গঠন করা হয়েছিল। তাঁরা সেই কাজ করেছেন। এরপর বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন জানান, কপিল দেবের নেতৃত্বাধীন ক্রিকেট অ্যাডভাইজরি কমিটিতে রয়েছে স্বার্থের সংঘাত।

সিএসির তিন সদস্য- কপিল দেব, অংশুমান গায়কোয়াড এবং শান্তা রঙ্গস্বামীর বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছে। তাঁদের কাছে লিখিত নোটিসও পাঠানো হয়েছে। ১০ অক্টোবরের মধ্যে নোটিসের জবাব দিতে বলা হয়েছে সিএসি-র সদস্যদের। জানতে চাওয়া হয়েছিল বোর্ডের পদাধিকারী হওয়া স্বত্ত্বেও তাঁরা কী করে একের বেশি পদে রয়েছেন। এই নোটিস পাওয়ার পরেই পদত্যাগ করেন শান্তা রঙ্গস্বামী। দ্বায়িত্ব ছাড়েন কপিল দেবও।

আরও পড়ুন - বিশাখাপত্তনমে ওপেনার রোহিতের সেঞ্চুরি! কিংবদন্তি ব্র্যাডম্যানকে ছুঁলেন 'হিটম্যান'

সর্বশেষ সদস্য হিসেবে এবার বোর্ডের ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র পাঠিয়ে দিলেন অংশুমান গায়কোয়াডও। তিনি জানান, কপিল দেব এবং শান্তা রঙ্গস্বামী পদত্যাগ করার পর তাঁর থাকার কোনও মানে হয় না। তাই বোর্ড সিইও রাহুল জোহরিকে তিনিও চিঠি পাঠিয়ে দিয়েছেন।  
 

.