তৃতীয়বারের জন্য বাবা হলেন Antoine Griezmann, এবারও ঘটল সেই কাকতালীয় ঘটনা!

বার্সেলোনার  স্টার ফুটবলার আঁতোয়া গ্রিজম্যান তৃতীয়বারের জন্য বাবা হলেন। ছোট্ট আলবাও জন্মাল ৮ এপ্রিল।   

Updated By: Apr 9, 2021, 05:17 PM IST
 তৃতীয়বারের জন্য বাবা হলেন Antoine Griezmann, এবারও ঘটল সেই কাকতালীয় ঘটনা!

নিজস্ব প্রতিবেদন: বার্সেলোনার (Barcelona) স্টার ফুটবলার আঁতোয়া গ্রিজম্যান (Antoine Griezmann) তৃতীয়বারের জন্য বাবা হলেন। ছোট্ট আলবাও পৃথিবীর আলো দেখল ৮ এপ্রিল। গ্রিজম্যানের আগের দুই সন্তান মিয়া (২০১৬) ও আমারো (২০১৯) হয়েছিল এই একই তারিখে। এবার আলবাও এল ৮ এপ্রিলেই!

গ্রিজম্যান যখনই সোশ্যাল মিডিয়ায় জানান যে, তাঁর স্ত্রী এরিকা চপেরেনা ফের একবার মাতৃত্বের স্বাদ পেয়েছেন, তখনই বিশ্বকাপ জয়ী ফরাসি ফুটবলারের ফ্যানেরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দেন। কেউ গ্রিজম্যানকে 'হ্যাটট্রিক' করার জন্য় সাধুবাদ দিলেন, তো কেউ কাকতালীয় তারিখের পরিসংখ্যান তুলে ধরলেন।

গত বৃহস্পতিবার গ্রিজম্যান বার্সেলোনার ট্রেনিংয়ে অনুপস্থিত ছিলেন। গ্রিজম্যানকে দেখতে না পেয়ে অনেকেই ভেবেছিলেন তিনি সম্ভবত চোট পেয়েছেন কোনও। রিয়ালের বিরুদ্ধে প্রেস্টিজ ফাইটের ম্যাচ 'এল-ক্লাসিকো'তে হয়তো খেলবেন না তিনি। কিন্তু গ্রিজম্যানের বাবা হওয়ার খবর সকলকে আস্বস্ত করে যে, তিনি চোট পাননি। রিয়ালের বিরুদ্ধে মহারণে খেলবেন। বার্সার জার্সিতে এখনও পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে গ্রিজম্যান করেছেন ১৪ গোল। ছ'টি অ্যাসিস্ট করেছেন তিনি। ২০১৯ সালে বড় টাকার অঙ্কে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সায় আসা গ্রিজম্যান এখনও মানিয়ে নিতে পারেননি মেসিদের ক্লাবে। স্প্যানিশ মিডিয়ার রিপোর্ট বলছে সম্ভবত গ্রিজম্যান বাধ্য হয়ে বার্সা ছাড়তে পারেন।

.