গাভাসকরের অশালীন মন্তব্যের কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা

এবার সুনীল গাভাসকরের মন্তব্যের প্রেক্ষিতে কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা।

Updated By: Sep 25, 2020, 04:28 PM IST
গাভাসকরের অশালীন মন্তব্যের কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ক্যাচ ফসকালেন বিরাট কোহলি।  আর ধারাভাষ্যকার সুনীল গাভাস্কারের নিশানায় স্ত্রী অনুষ্কা শর্মা! তাঁর অশালীন মন্তব্য ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। গাভাসকরের এহেন মন্তব্যে হতাশ বিরাট কোহলিও। এবার সুনীল গাভাসকরের মন্তব্যের প্রেক্ষিতে কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা।

ক্যাচ মিস দুটো, রান করলেন এক- পঞ্জাব ম্যাচে ব্যর্থ কোহলির বিশ্লেষন করতে গিয়ে কোহলি এবং তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কাকে নিয়ে অশালীন মন্তব্য করে বসেন ধারাভাষ্যকার সুনীল গাভাসকর। হিন্দিতে হেসে হেসে তিনি বলেন, "ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়!" সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার এবং দক্ষ ক্রিকেট বিশ্লেষকের কাছ থেকে এমন অভদ্র, রুচিহীন মন্তব্য আশা করা যায়না বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

এরপরই অনুষ্কা শর্মা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন , মিস্টার গাভাসকর আপনার যে বার্তা তা অত্যন্ত কুরুচিকর! কিন্তু কারোর স্বামী ক্রিকেট মাঠে ব্যর্থ হলে কেন তাঁর স্ত্রীর দিকে আঙুল তোলা হয় বা স্ত্রীকে কেন দোষারোপ করা হয় এর ব্যাখ্যা কি আপনি দিতে পারবেন। আপনি ধারাভাষ্যকার হিসেবে জনপ্রিয় এবং সকলে ব্যক্তিগত জীবন সম্পর্কে আপনার শ্রদ্ধা থাকা উচিত। কারণ একজন ক্রিকেটারের ব্যক্তিগত জীবন আছে। তাই আমার এবং আমাদের জন্য একই পরিমাণ শ্রদ্ধা আপনার থাকা উচিত বলেই মনে হয়। আপনার কাছে আরও অনেক শব্দ ছিল যা আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে আপনি মন্তব্য করতে পারতেন! কিন্তু আপনি কেন আমার নাম ব্যবহার করলেন সেটা আমার কাছে বোধগম্য হলো না।  ২০২০ সাল হয়ে গেল তবু ক্রিকেট মাঠে বিরাটের পারফরম্যান্সের কাটাছেঁড়া করতে আমাকে টেনে আনাটা বন্ধ হল না। মিস্টার গাভাসকর ক্রিকেটের মতো জেন্টলম্যানস গেমে আপনি একজন কিংবদন্তি। কিন্তু আপনার মতো কোনও  ব্যক্তিত্ব এই ধরনের মন্তব্য করেন তখন তা সত্যিই ভাবায়।

 

আরও পড়ুন -অনুষ্কাকে টেনে কোহলিকে কটাক্ষ! গাভাসকরের অশালীন মন্তব্যে শোরগোল সোশ্যাল মিডিয়ায়