এক আঙুলে ব্যাট ব্যালেন্স করে বাকিদের চ্যালেঞ্জ ছু়ড়লেন Virat ও Anushka!

বিরুষ্কা জানেন কীভাবে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে হয়

Updated By: Jul 2, 2021, 05:11 PM IST
এক আঙুলে ব্যাট ব্যালেন্স করে বাকিদের চ্যালেঞ্জ ছু়ড়লেন Virat ও Anushka!

নিজস্ব প্রতিবেদন: এক আঙুলের ডগায় ব্যাট ব্যালেন্স করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। একটি ভারতীয় শর্ট ভিডিও অ্যাপের প্রমোশনের জন্য দেশের সেলেব কাপল ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ (Bat Balance Challenge) নেন। বাকিদেরও চ্যালেঞ্জ ছুড়লেন অনুষ্কা। শুক্রবার নিজের ইনস্ট্রাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে অনুষ্কা লেখেন, "বিরাট কোহলির সঙ্গে টাকাটাক ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ করে খুব মজা পেলাম। আপনারাও এই চ্যালেঞ্জে নিয়ে নিজেদের স্কিল দেখাতে পারেন।"

আরও পড়ুন: অন্যের ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো, সবসময় ভাল লাগে: Dinesh Karthik

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (ICC World Test Championship Final) এখন অতীত। এর সঙ্গেই আপাতত বায়ো বাবলের বন্দিদশা থেকেও সপ্তাহ তিনেকের জন্য মুক্তি পেয়েছে কোহলি অ্যান্ড কোং। অগাস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার আগে বিরাটরা আপাতত ২০ দিনের মুক্ত জীবন কাটাচ্ছেন। এই সফরে স্ত্রী ও পার্টনারদের সঙ্গে থাকার অনুমতি দিয়েছে বিসিসিআই। ফলে বিরাট সময় পেলে লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অনুষ্কাকে নিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.