ভিডিয়ো: ৪১ বছর বয়সে 'কার্টহুইল সেলিব্রেশন'! Chris Gayle বলেই সম্ভব

জোড়া টেস্ট ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে এসেছে দক্ষিণ আফ্রিকা এখন ওয়েস্ট ইন্ডিজে সফররত। 

Updated By: Jul 2, 2021, 04:29 PM IST
ভিডিয়ো: ৪১ বছর বয়সে 'কার্টহুইল সেলিব্রেশন'! Chris Gayle বলেই সম্ভব

নিজস্ব প্রতিবেদন: ক্রিস গেইল (Chris Gayle) মানেই ঝড়। মাঠে হোক বা মাঠের বাইরে ফ্যানেদের বিনোদন দেওয়ায় কোনও খামতি রাখেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান।  'ইউনিভার্স বস' (Universe Boss) মাঠে নামা মানেই কিছু না কিছু ঘটবেই, হয় সেটা ব্যাটে নয় তাঁর মজাদার কার্যকলাপে। 

গেইল দু'বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন স্মরণীয় করলেন 'কার্টহুইল সেলিব্রেশন' করে। গেইলের ডিগবাজি খাওয়া দেখলে মনে হবে না তাঁর বয়স এখন ৪১। টি-২০ ক্রিকেটের রাজা ঠিক এতটাই ফিট! খেলার মধ্যে এক আলাদাই প্রাণশক্তির সঞ্চার করতে পারেন গেইল। আবারও ডিগবাজি দিয়ে সেই প্রমাণ রাখলেন তিনি।

আরও পড়ুন: অন্যের ব্যাট অনেকটা প্রতিবেশীর স্ত্রী-র মতো, সবসময় ভাল লাগে: Dinesh Karthik

জোড়া টেস্ট ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে এসেছে দক্ষিণ আফ্রিকা এখন ওয়েস্ট ইন্ডিজে সফররত। চতুর্থ টি-২০ ম্যাচ চলাকালীন গেইল গ্রেনাডার ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এই কার্টহুইল সেলিব্রেশন' করেন। এই ম্যাচে গেইল ব্যাট হাতে মাত্র ৫ রান করেন ঠিকই। কিন্তু বল করতে নেমে প্রোটিয়া ওপেনার রেজা হেনরিক্সকে মাত্র ২ রানের মাথায় তুলে নেন গেইল। তারপরেই সামারসল্টের মতো কার্টহুইল সেলিব্রেশন করেন গেইল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)