মেক্সিকোতে চুরির শিকার আর্জেন্টিনা ফুটবল দল!

  এখনও অলিম্পিক শুরু হয়নি। শুরু হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। অথচ, সেই অলিম্পিকের আগেই বিপত্তি। মেক্সিকোতে চুরির শিকার আর্জেন্টিনা ফুটবল দল। বৃহস্পতিবার অলিম্পিকের প্রস্তুতি হিসাবে মেক্সিকোর সঙ্গে একটি ম্যাচ ছিল আর্জেন্টিনা। হোটেলে ফিরে দেখা যায় ফুটবলারদের অর্থ সহ বেশ কিছু জিনিস চুরি হয়ে গেছে। ম্যাচ চলাকালীন ফুটবলারদের জিনিসপত্র চুরি হয়েছে বলে দাবি টিম ম্যানেজমেন্টের। তাদের অভিযোগ হোটেলের কোনও ব্যক্তিই চুরি করেছে।

Updated By: Jul 30, 2016, 06:02 PM IST
মেক্সিকোতে চুরির শিকার আর্জেন্টিনা ফুটবল দল!

ওয়েব ডেস্ক:  এখনও অলিম্পিক শুরু হয়নি। শুরু হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। অথচ, সেই অলিম্পিকের আগেই বিপত্তি। মেক্সিকোতে চুরির শিকার আর্জেন্টিনা ফুটবল দল। বৃহস্পতিবার অলিম্পিকের প্রস্তুতি হিসাবে মেক্সিকোর সঙ্গে একটি ম্যাচ ছিল আর্জেন্টিনা। হোটেলে ফিরে দেখা যায় ফুটবলারদের অর্থ সহ বেশ কিছু জিনিস চুরি হয়ে গেছে। ম্যাচ চলাকালীন ফুটবলারদের জিনিসপত্র চুরি হয়েছে বলে দাবি টিম ম্যানেজমেন্টের। তাদের অভিযোগ হোটেলের কোনও ব্যক্তিই চুরি করেছে।

আরও পড়ুন বলিউড, হলিউড, টলিউড, এমন কাণ্ড বিশ্বের কোনও ফিল্মে আর হয়নি!

সিসিটিভি ফুটেজ থাকা সত্বেও চোরকে আড়াল করা হচ্ছে বলে অভিযোগ আর্জেন্টিনা ফুটবল দলের। আপাতত হোটেল কর্তৃপক্ষ এবং একটি বীমা কোম্পানি আর্জেন্টিনা ফুটবলারদের ক্ষতিপূরণ দেবে।

আরও পড়ুন  অশ্বিনকে বিরাট সার্টিফিকেট দিলেন কপিল দেব