Asia Cup Hockey 2022: ড্র করে Malaysia-র কাছে আটকে গেল Team India

নিজেদের ভুলে জেতা ম্যাচ মাঠে ফেলে এল ভারতীয় হকি দল (Indian Hockey Team)। রবিবার চলতি এশিয়া কাপের (Asia Cup Hockey 2022) সুপার ফোর-এর গুরুত্বপূর্ণ ম্যাচে একেবারে শেষ সময় গোল হজম করার জন্য মালেশিয়ার (Malaysia) বিরুদ্ধে ড্র করে মাঠ ছাড়ল মনজিৎ সিং-প্রভাত লাকরারা।  

Updated By: May 29, 2022, 09:40 PM IST
Asia Cup Hockey 2022: ড্র করে Malaysia-র কাছে আটকে গেল Team India
ভারত বনাম মালেয়েশিয়া ম্যাচের একটি মুহূর্ত। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: নিজেদের ভুলে জেতা ম্যাচ মাঠে ফেলে এল ভারতীয় হকি দল (Indian Hockey Team)। রবিবার চলতি এশিয়া কাপের (Asia Cup Hockey 2022) সুপার ফোর-এর গুরুত্বপূর্ণ ম্যাচে একেবারে শেষ সময় গোল হজম করার জন্য মালেশিয়ার (Malaysia) বিরুদ্ধে ড্র করে মাঠ ছাড়ল মনজিৎ সিং-প্রভাত লাকরারা। পিছিয়ে থেকে লড়াইতে ফিরলেও, খেলা শেষ হল ৩-৩ ফলে।

এ দিন ভারতের শুরু মোটেও ভাল হয়নি। প্রথম কোয়ার্টারেই গোল হজম করে ভারত। ১২ মিনিটে গোল করেন বিপক্ষের রহিম। দ্বিতীয় কোয়ার্টারেও মালেশিয়ার দাপট বজায় ছিল। এ বারও সেই রহিম মালয়েশিয়ার ব্যবধান বাড়ান। পেনাল্টি কর্নার থেকে গোল করেন তিনি।  

তবে তৃতীয় কোয়ার্টার শুরু হতেই আগ্রাসী মেজাজে খেলতে থাকে ভারত। প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল তুলে নেয় টিম ইন্ডিয়া। নীলম সঞ্জীবের ড্র্যাগ ফ্লিক আটকে দিয়েছিলেন মালয়েশিয়া গোলকিপার। ফিরতি বলে গোল করেন বিষ্ণুকান্ত সিং। তবে এরপর ফের একবার পেনাল্টি কর্নার পেলেও হাতাছাড়া করে ভারতীয় দল।

 

৫৪ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ভারত। এসভি সুনীল গোল করেন। ৫৫ মিনিটে এগিয়ে যায় টিম ইন্ডিয়া। এ বার গোল করলেন নীলম। কিন্তু দুর্বল ডিফেন্সের জন্য সেই ব্যবধান ধরে রাখতে ব্যর্থ হয় ভারত। এ বারও পেনাল্টি কর্নার থেকে সমতা ফেরায় মালয়েশিয়া।

৩১ মে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে খেলতে নামবে ভারতীয় দল।

আরও পড়ুন: French Open 2022: স্ট্রেট সেটে হেরে বিদায় নিল Sania Mirza-Ivan Dodig জুটি

আরও পড়ুন: IPL 2022 Final: সবচেয়ে বড় জার্সি! Guinness Book-এ নাম তুলে নিল BCCI

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.