KL Rahul-Athiya Shetty: তিরিশে পা রাহুলের, ভালবাসায় ভরিয়ে দিলেন আথিয়া

৩০ বছরে পা দিলেন কেএল রাহুল (KL Rahul)

Updated By: Apr 18, 2022, 05:43 PM IST
KL Rahul-Athiya Shetty: তিরিশে পা রাহুলের, ভালবাসায় ভরিয়ে দিলেন আথিয়া
রাহুল-আথিয়া

নিজস্ব প্রতিবেদন: লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) অধিনায়ক ও ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul) তিরিশে পা দিলেন সোমবার। এই মুহূর্তের অন্যতম সেরা ব্যাটারের গার্লফ্রেন্ড আথিয়া শেট্টি (Athiya Shetty) তাঁর আর রাহুলের কিছু অদেখা ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। আথিয়া তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে কিছু আবেগঘন মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশ্যালে।

আথিয়া ক্যাপশন দিলেন, "তোমার সঙ্গে সবসময়, শুভ জন্মদিন।" আথিয়ার সঙ্গে রাহুলের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। প্রথমে সম্পর্ক নিয়ে রাহুল-আথিয়া লুকোচুরি খেললেও, বর্তমানে তাঁরা প্রকাশ্যেই ভালবাসা জাহির করছেন। রাহুলকে শুধু আথিয়াই নয়, ভারতীয় দলের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররাও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন এদিন। তালিকায় যুবরাজ সিং থেকে বিরাট কোহলি হয়ে দীনেশ কার্তিক।

এবার আইপিএল-এ (IPL 2022) আটের বদলে অংশ নিচ্ছে ১০টি দল। গত ২৫ অক্টোবর জানা যায় যে, দুটি নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করছে এটিকে মোহনবাগানের অন্যতম কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি গ্রুপ (RPSG Group) ও বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল (CVC Capital)। নবম দল হিসেবে ক্রোড়পতি লিগ খেলার জন্য আরপিএসজি সর্বোচ্চ ৭০৯০ কোটি টাকা লগ্নি করেছে। সেখানে দ্বিতীয় দল হিসেবে প্রায় ৫২০০ কোটি টাকা বিনিয়োগ করেছে সিভিসি ক্যাপিটাল। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের হয়ে প্রতিনিধিত্ব করবে। লখনউয়ের অধিনায়ক হয়েছেন রাহুল (KL Rahul)। ১৭ কোটি টাকা দিয়ে ড্রাফটে রাহুলকে নিয়েছে লখনউ।

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে কোভিড হানা! টুইটারে ট্রেন্ডিং Cancel IPL!

আরও পড়ুনSunil Narine, IPL 2022: মাইলস্টোন ম্যাচের আগে কেন খেলা ছাড়ার ইঙ্গিত দিলেন 'মিস্ট্রি স্পিনার'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.