ISL 2020-21: জয় কৃষ্ণা! শেষ মুহূর্তে রয়ের গোলে ওড়িশাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক এটিকে মোহনবাগানের

বৃহস্পতিবার ফতোরদায় ১-০ গোলে ওড়িশা এফসিকে হারিয়ে টানা তৃতীয় জয় পেল সবুজ-মেরুন ব্রিগেড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 3, 2020, 09:50 PM IST
ISL 2020-21: জয় কৃষ্ণা! শেষ মুহূর্তে রয়ের গোলে ওড়িশাকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক এটিকে মোহনবাগানের
ছবি সৌজন্যে : ISL

নিজস্ব প্রতিবেদন: ম্যাচের ইনজুরি টাইমে রয় কৃষ্ণার গোল।  আর তাতেই ওড়িশাকে হারিয়ে আইএসএলে জয়ের হ্যাটট্রিক করল অ্যান্তোনিও লোপেজ হাবাসের এটিকে মোহনবাগান। আদর করে রয় কৃষ্ণাকে এখন জয় কৃষ্ণা বলে ডাকতে শুরু করে দিয়েছেন সবুজ-মেরুন সমর্থকরা।

 

উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্স আর কলকাতা ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে দুরন্ত ছন্দে আইএসএল অভিযান শুরু করে সবুজ-মেরুন ব্রিগেড। বৃহস্পতিবার ফতোরদায় ১-০ গোলে ওড়িশা এফসিকে হারিয়ে টানা তৃতীয় জয় পেল এটিকে মোহনবাগান।

 

 

 

এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি লড়াই ছিল মূলত দুই কোচের লড়াই। অ্যান্তোনিও লোপেজ হাবাস বনাম স্টুয়ার্ট ব্যাক্সটার। দক্ষিণ আফ্রিকায় কোচিং করানোর সুবাদে একে অপরকে ভালো রকমই চেনেন। তাই ওড়িশার রক্ষণ ভাঙতে এদিন শুরু থেকেই রয় কৃষ্ণার সঙ্গে ডার্বিতে গোল করা মনবীর সিংকে জুড়ে দেন হাবাস। মার্সেলিনহোরা অবশ্য বারবার এটিকে মোহনবাগানের রক্ষণে আক্রমণ চালাতে থাকে। প্রতি আক্রমণে উঠে গিয়ে রয় কৃষ্ণারাও ওড়িশার গোলমুখে আক্রমণ চালায়। প্রথমার্ধের ৩৪ মিনিটে সহজ সুযোগ নষ্ট করে ওড়িশার ট্র্যাট।। যদিও প্রথমার্ধের শেষে স্কোরলাইন গোলশূন্য।

 

দ্বিতীয়ার্ধে অবশ্য গোলের জন্য মরিয়া চেষ্টা চালায় দুই দলই। মার্সেলিনহোকে তুলে নেন ব্যাক্সটার। অন্যদিকে ইনম্যানকে নামান হাবাস। কিন্তু কিছুতেই গোলের দরজা খুলছিল না। অবশেষে ৯৪ মিনিটে ডেডলক খুলল... ম্যাচের ইনজুটি টাইমে সেট পিস থেকে সন্দেশ ঝিঙ্ঘানের হেড সেখান থেকে বল পেয়ে আবার হেডে গোল রয় কৃষ্ণার। ওড়িশা এফসিকে ১-০ গোলে হারাল এটিকে মোহনবাগান। চলতি আইএসএলে অপরাজিত। তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে  এটিকে মোহনবাগান।

 

আরও পড়ুন - কোভিড ভ্যাকসিন নিয়ে টুইট করে ট্রোলড হরভজন সিং

.