ISL 2020-21: Bengaluru-কে হারিয়ে আজই প্লে-অফ নিশ্চিত করতে চায় ATK Mohun Bagan

সুনীল ছেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হাবাস।

Updated By: Feb 9, 2021, 01:19 PM IST
ISL 2020-21:  Bengaluru-কে হারিয়ে আজই প্লে-অফ নিশ্চিত করতে চায় ATK Mohun Bagan

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার আইএসএলে বেঙ্গালুরুর (Bengaluru FC) মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। আগের ম্যাচেই ওড়িশা এফসিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছেন রয় কৃষ্ণরা। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সবুজ মেরুন ব্রিগেড। এক ম্যাচ বেশী খেলে ৩৪ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে থেকে ইতিমধ্যেই শেষ চারে পৌছে গেছে মুম্বই সিটি এফসি। মঙ্গলবার বেঙ্গালুরুকে হারালে ৩৩ পয়েন্ট নিয়ে মুম্বইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলবেন হাবাসরা। 

দক্ষিণের ক্লাবটির মুখোমুখি হওয়ার আগে সুনীল ছেত্রীর (Sunil Chhetri) প্রশংসায় পঞ্চমুখ এটিকে মোহনবাগান কোচ হাবাস (Antonio López Habas)। তবে একইসঙ্গে নিজের দল যে পরিকল্পনামাফিক খেলবে এবং জেতার ব্যাপারে তাঁরা আশাবাদী তাও জানান তিনি। হাবাস বলেন, “প্রাথমিকভাবে আমাদের লক্ষ্য প্লে অফে কোয়ালিফাই করা এবং তারপরে আমরা এক নম্বর স্থান অধিকার করার জন্য ঝাঁপানো। এরপরে সেমিফাইনাল ও ফাইনাল নিয়ে ভাবব। আপাতত প্রত্যেকটি ম্যাচকে সমান গুরুত্ব দিয়ে খেলছি। একটা করে ম্যাচ নিয়েই ভাবছি।” 

আরও পড়ুন: 'East Bengal Club is not for sale',স্পষ্ট জানালেন দেবব্রত সরকার

সুনীল ছেত্রীরও ভূয়সী প্রশংসা শোনা যায় প্রতিপক্ষ দলের কোচের মুখে। হাবাসের চোখে সুনীলই 'ভারতের সেরা ফুটবলার'। বলেন, 'বেঙ্গালুরু  সুবিধাজনক অবস্থায় না থাকলেও সুনীল সবসময়ই আগ্রাসী ও যেকোনও মুহুর্তে ম্যাচের রঙ পাল্টে দিতে পারেন'। তবে নিজের দলের খেলায়ও তিনি সন্তুষ্ট বলে, সেকথা জানাতেও ভোলেননি হাবাস। কার্ল ম্যাকহিউ দলে ফিরলেও কার্ড সমস্যার কারণে আজ খেলতে পারবেন না প্রণয় হালদার। বাকি দল মোটামুটি অপরিবর্তিত থাকারই সম্ভাবনা বাগানের।

.