ISL 2020-21: এফসি গোয়ার বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া প্রীতম-মনবীররা

রবিবার থেকেই গোয়া ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 14, 2020, 06:29 PM IST
ISL 2020-21: এফসি গোয়ার বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া প্রীতম-মনবীররা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: পরপর তিন ম্যাচে দুরন্ত জয়ের পর আইএসএলে মুখ থুবড়ে পড়েছে এটিকে মোহনবাগান। জামশেদপুর এফসির কাছে হারের পর হায়দরাবাদ এফসি-র সঙ্গে ১-১ ড্র করেছে সবুজ মেরুন ব্রিগেড। ২০১৯-২০ মরসুমেও প্রথম পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট ছিল হাবাসের দলের। রবিবার থেকেই গোয়া ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান। এফসি গোয়ার বিরুদ্ধে মাঠে নামার আগে আত্মবিশ্বাসী মনবীর-প্রীতম-শুভাশিসরা।

আরও পড়ুন- জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচে নজির গড়লেন রোনাল্ডো

মনবীর সিং বলেন,"হায়দরাবাদের বিরুদ্ধে গোল করেও জিততে না পারার আফশোসটা যাচ্ছে না। আমার মনে হয় ডার্বির চেয়েও ওই গোলটা করে বেশি আনন্দ পেয়েছিলাম। আবার আমার জন্যই পেনাল্টি পেয়ে যায় হায়দরাবাদ। যদিও ওটা নাকি পেনাল্টি ছিল না বলে শুনছি। এখন গোয়া ম্যাচ জিততেই হবে। সুযোগগুলো কাজে লাগাতে পারলে ম্যাচ জিতে যাব। গোয়া ভালো দল, যেভাবে কোচ খেলতে বলবেন, সেভাবে খেলব।"

প্রীতম কোটালের মতে, "লিগে তো ওঠানামা থাকবেই। এমন বিরাট কিছু হয়ে যায় নি, যে আমাদের ক্ষতি হয়েছে। গোয়া ম্যাচে আমরা জয়ে ফিরবই। ওদের খেলা আমরা দেখেছি। লিগ টেবিলে ভালো জায়গা ধরে রাখতে হলে জয়ে ফেরাটা জরুরি। নিজেদের ঘর সামলে তারপর আক্রমণে যাব। তবে আমরা শুধু আমাদের নিয়ে ভাবছি নিজেদের খেলাটা খেলতে পারলেই আমি খেতে যাব।"

শুভাশিস বসু বলেন,"হায়দরাবাদ ম্যাচ জিততে না পারলেও আমরা যথেষ্ট ভালো খেলেছি। অনেক বেশি গোলের সুযোগ তৈরি করতে হবে। লম্বা লিগ। পয়েন্ট নষ্ট করবে সব দলই। আমাদের জয়ে ফেরাটা দরকার। সেই চেষ্টাই করতে হবে।"

মাঝমাঠের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার কার্ল ম্যাকহিউজ বলেন, "এটা ঠিক, ভাল শুরু করেও শেষ দুটো ম্যাচে আমরা প্রত্যাশিত ফল পাইনি। ভেঙে পড়ার কিছু দেখছিনা। লম্বা লিগ। ওঠানামা তো থাকবেই। শেষ দুটো ম্যাচের প্রভাব গোয়া ম্যাচে পড়বে না। আমরা ম্যাচ ধরে ধরে এগোতে চাইছি। বুধবারের ম্যাচে নতুন প্রতিপক্ষ। যাদের সঙ্গে এখন আমরা খেলিনি। শুধু গোয়া নয়, এবারের আইএসএলে সব দলই কঠিন প্রতিপক্ষ।"

আরও পড়ুন- চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় মেসি-নেইমার দ্বৈরথ  

.