ISL 2021: চলতি EURO 2020 খেলা ফিনল্যান্ডের এই ফুটবলারকে নিতে চলেছে ATKMB

জনির মোহনবাগানে সই করা এবং ভারতে পা রাখা, শুধু সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে।

Updated By: Jun 22, 2021, 04:21 PM IST
 ISL 2021: চলতি EURO 2020 খেলা ফিনল্যান্ডের এই ফুটবলারকে নিতে চলেছে ATKMB

নিজস্ব প্রতিবেদন: আসন্ন আইএসএলে (ISL 2021) সবচেয়ে বড় চমকটা দিতে চলেছে এটিকে মোহনবাগান (ATKMB)। সব ঠিকঠাক থাকলে সবুজ-মেরুন জার্সিতে দেখা যেতে পারে ফিনল্যান্ডের ৬ ফুট ১ ইঞ্চির মিডফিল্ডার জনি কাউকোকে (Joni Kauko)। যিনি এই মুহূর্তে দেশের জার্সিতে ইউরো কাপ খেলছেন (UEFA EURO 2020) ।

জনির মোহনবাগানে সই করা এবং ভারতে পা রাখা সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। যদি জনিকে মোহনবাগান তুলে নিতে পারে তাহলে নিঃসন্দেহে সবচেয়ে বড় চমক হবে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের জন্য। যদিও জনি কাউকোর উইকিপিডিয়া পেড বলছে যে, তিনি মোহনবাগানের হয়ে ইতিমধ্যে সই করে ফেলেছেন। এমনকী এটিকে এমবিও তাদের টুইটারে হ্যান্ডেলে জনির আগমনী বার্তা সুকৌশলেই দিয়েছে।

ইন্টার টুর্কু থেকে ক্লাব ফুটবল খেলতে শুরু করেছিলেন। এরপর লাহটি, এফএসবি ফ্রাঙ্কফুর্ট, এনার্জি কোটবাস,  রেন্ডার্স ও এসবার্গে খেলছেন তিনি। ২০১৮ থেকে এসবার্গে খেলছেন তিনি। এই তিন বছরে ২১ ম্যাচ খেলে করে ফেলেছেন ৮১টি গোল। দেশের জার্সিতে তাঁর ২৭ ম্যাচ খেলা হয়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.