#ISL- এগিয়ে থেকেও সচিনের দলকে হারাতে পারল না কলকাতা

Updated By: Oct 26, 2014, 07:20 PM IST
#ISL- এগিয়ে থেকেও সচিনের দলকে হারাতে পারল না কলকাতা
গোলের পর অ্যাটলেটিকো দ্য কলকাতার বলজিত্‍ সাঈইনির উচ্ছ্বাস। ছবি-আইএসএলের অফিসিয়াল ওয়েবসাইট থেকে

অ্যাটলেটিকো দ্য কলকাতা (১) কেরালা ব্লাস্টার্স (১)

ওয়েব ডেস্ক: আইএসএলে ঘরের মাঠে কেরালা ব্লাস্টার্সের কাছে আটকে গেল অ্যাটলেটিকো দ্য কলকাতা। ম্যাচ ড্র হল ১-১ গোলে। কোচ হাবাস আর গোল করার আসল লোক ফিকরু নির্বাসিত হয়ে মাঠের বাইরে। চোটে দলে নেই মাঝমাঠে খেলা তৈরি করার মূল কারিগর লুই গার্সিয়া। তা সত্বেও সচিনের দলের বিরুদ্ধে শুরুটা ভালই করেছিল সৌরভের দল।

ম্যাচের ২২ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন বলজিত সাহনি। কিন্তু সেই গোল ধরে রাখতে পারেননি অর্ণব, কিংশুকরা। ক্যানাডার হিউমের গোলে সমতা ফেরায় কেরালা। খেলার দ্বিতীয়ার্ধে আক্রমণ-প্রতি আক্রমণে খেলা জমে উঠলেও কোনও পক্ষ গোল করতে পারেনি।

এদিকে, সুইডেনের ফুটবলার পিয়েরে তিলমানকে ছেড়ে দিয়ে ইন্ডিয়ান সুপার লিগে বিতর্কে জড়াল অভিষেক বচ্চনের দল চেন্নাইয়াইন এফসি। দল তাকে ছেড়ে দেওয়ার পর এবার চেন্নাইয়ান এফসিকে আইনি চিঠি পাঠালেন তিনি। আইনি চিঠির কপি পাঠানোর হয়েছে আইএসএল ও ফেডারেশনকেও।

চিঠিতে জুনিয়র বচ্চনের দলের বিরুদ্ধে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন এই সুইডিস ফুটবলার। দলের সঙ্গে থাকার সময় তাকে মানসিক ও শারীরিক হেনস্থার শিকার হতে হয়েছে বলে জানিয়েছেন তিনমান। দল ছেড়ে দিলেও চুক্তি অনুযায়ী টাকা না পেলে ফিফাতে যেতে পারেন এই ফুটবলারটি। গোটা বিষয়ে মুখে কুলুপ চেন্নাইয়ের টিম ম্যানেজমেন্টের।