এখন মজা মিশিয়ে স্লেজিং করছে অজিরা, পূজারা-লিঁয়র কথোপকথন উঠল স্টাম্প মাইকে

অজিরা হয়তো বুঝতে পেরেছে, এই ভারতীয় দলের কোনও ক্রিকেটারকেই স্লেজিং করে উত্ত্যক্ত করা যাবে না। 

Updated By: Jan 3, 2019, 08:56 PM IST
এখন মজা মিশিয়ে স্লেজিং করছে অজিরা, পূজারা-লিঁয়র কথোপকথন উঠল স্টাম্প মাইকে

নিজস্ব প্রতিনিধি : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাওসকার ট্রফিতে  ৪৫৮ রান তুলে সর্বাধিক রানসংগ্রহকারী তিনি। সিডনি টেস্টে ১৩০ রানে অপরাজিত। দ্বিতীয় দিনে আরও বড় রানের দিকে এগোতে পারেন চেতেশ্বর পুজারা। কারণ, তাঁকে দেখেই বোঝা যাচ্ছে দারুণ ছন্দে রয়েছেন। গোটা সিরিজে পূজারা অসম্ভব ধৈর্য্য দেখিয়ে ব্যাট করেছেন। টেস্ট ক্রিকেটের শেষ কথা উইকেটে পড়ে থাকা! সেটাই যেন বারবার প্রমাণ করে দিয়েছেন তিনি। অজি পেস অ্যাটাকের বিরুদ্ধে ধৈর্য্য ধরে খেলেছেন। অস্ট্রেলিয়ার মাটিতে ধৈর্য্যের পরীক্ষায় তিনি পুরো নম্বর নিয়েই পাশ করেছেন। অনেকে আবার পূজারার এমন স্বভাবে দ্রাবিড়ের ছায়া দেখেছেন। একইরকম ধৈর্য্য দেখিয়ে বিদেশের মাটিতে ব্যাটিং করতেন রাহুল দ্রাবিড়। 

আরও পড়ুন-  সিডনিতে ভাঙল সচিনের রেকর্ড, দ্রুততম ১৯ হাজার রান বিরাটের

কোন বলটা খেলতে হবে আর কোনটা ছাড়তে হবে, সেটা যেন দ্রাবিড় বুঝিয়ে দিয়েছেন বারবার। টেস্ট ক্রিকেটে একটা কথা বলা হয়। ক্রিকেটের এই ফরম্যাটে বল খেলার থেকে ছাড়াটা বেশি গুরুত্বপূর্ণ কাজ। একটা ভাল ডেলিভারি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন একমাত্র একজন বড় ব্যাটসম্যান। দ্রাবিড়ের পর এবার ভারতীয় ক্রিকেটে এই একই মন্ত্র ছড়াচ্ছেন পূজারা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে তিনটি সেঞ্চুরি করেছেন। ব্য়াট হাতে দলে ভরসার মুখ হয়ে উঠেছেন তিনি। 

আরও পড়ুন-  ‘কড়ক খাও, শক্তি বাড়াও’, কোহলি ও টিমকে পরামর্শ কৃষি বিজ্ঞান কেন্দ্রের

In a Nutshell from YK Animation on Vimeo.

অজিরা হয়তো বুঝতে পেরেছে, এই ভারতীয় দলের কোনও ক্রিকেটারকেই স্লেজিং করে উত্ত্যক্ত করা যাবে না। গোটা সিরিজে স্লেজিংয়ের বদলে স্লেজিং ফিরিয়ে দিয়েছেন বিরাট কোহলি, ঋষভ পন্থরা। এবার তাই হয়তো সুর নরম করেছেন অজি ক্রিকেটাররা। এখন মজা মিশিয়ে স্লেজিং করছেন তাঁরা। এই যেমন পূজারাকে আউট করতে না পেরে নিজদের হতাশার কথা জানিয়ে ফেললেন অজি বোলাররা। স্টাম্প মাইকে ধরা পড়ল সেটা। পূজারাকে উদ্দেশ্য করে নাথান লিঁয় বললেন, তোমার কী এখনও একঘেয়েমি আসেনি! পূজারার ধৈর্য্য দেখে অজিরাও অবাক। তাঁকে বোলিং করতে করতে ধৈর্য্য হারিয়ে ফেলছেন অজি বোলাররা।