Sophie Molineux, ভিডিও: বল ধরতে গিয়ে ভয়ঙ্কর জখম ক্রিকেটার! মুখ ফেটে বেরিয়ে এল রক্ত

রবিবার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া।

Updated By: Sep 26, 2021, 05:24 PM IST
Sophie Molineux, ভিডিও: বল ধরতে গিয়ে ভয়ঙ্কর জখম ক্রিকেটার! মুখ ফেটে বেরিয়ে এল রক্ত

নিজস্ব প্রতিবেদন: ফিল্ডিং করতে গিয়ে ভয়ঙ্কর জখম হলেন অস্ট্রেলিয়া মহিলা দলের ক্রিকেটার সোফি মলানো (Sophie Molineux)। রবিবার ম্যাকের রে মিচেল ওভালে (অধুনা হারাপ পার্কে) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। এই ম্যাচেই মুখ ফেটে রক্তাক্ত হলেন সোফি।

আরও পড়ুন: Parthiv Patel: পিতৃহীন হলেন পার্থিব প্যাটেল, শোকপ্রকাশ সচিন-আরপি সিংয়ের

আরও পড়ুন: AUSW vs INDW: অবশেষে থামল অজিদের বিজয়রথ! রান তাড়া করে জিতে ইতিহাস মিতালিদের

এদিন ভারতের ইনিংসের ৩৯ নম্বর ওভারের শেষ বলে আহত হন সোফি। অ্যানাবেল সাদারল্যান্ডের বল দিপ্তী শর্মার ব্যাটে খোঁচা লেগে ফাইন লেগে উড়ে যায়। স্টেলা ক্যাম্পবেল দ্রুত বলটি ধরে নিয়ে স্ট্রাইকারের দিকে লক্ষ্য করে ছুড়ে দেন। স্টাম্পসের সামনে ছিলেন সোফি, উড়ে আসা বলটি ধরতে যান তিনি। কিন্তু বাউন্স করে এসে সেই বল লাগে সোফির ঠোঁটে। সঙ্গে ঠোঁট ফেটে বেরিয়ে আসে গলগল করে রক্ত। সতীর্থরা ছুটে আসেন তাঁর চোট দেখতে। যদিও মাঠ ছাড়েননি সোফি। সাহসিকতার পরিচয় দিয়ে ব্যান্ডেজ বেঁধেই ফিল্ডিং করেন তিনি।

তিন ম্যাচের ওয়ানডে, একটি টেস্ট (দিন-রাতের) ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় এসেছে ইন্ডিয়া। মেগ ল্যানিংয়ের অস্ট্রেলিয়ার কাছে মিতালি রাজের ভারত প্রথম দুই ওয়ানডে ম্যাচ খুইয়ে সিরিজ হারিয়েছে ঠিকই। কিন্তু এদিন সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে দারুণ জয় পেয়েছে ভারতের মেয়েরা। অস্ট্রেলিয়ার ২৬৪ রান তাড়া করতে নেমে ভারত ৩ বল বাকি থাকতে ২ উইকেটে ম্যাচ জিতে নেয়। আগামী ৩০ সেপ্টেম্বর কারারায় সিরিজের একমাত্র টেস্টে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। গোলাপি বলে দিন-রাতের টেস্ট খেলবে দুই দল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)