Parthiv Patel: পিতৃহীন হলেন পার্থিব প্যাটেল, শোকপ্রকাশ সচিন-আরপি সিংয়ের

পার্থিবের বাবা অজয়ভাই বিপিনচন্দ্র প্যাটেলের প্রয়াণ বার্তায় শোকস্তব্ধ ভারতের ক্রিকেটমহল।

Updated By: Sep 26, 2021, 04:57 PM IST
Parthiv Patel: পিতৃহীন হলেন পার্থিব প্যাটেল, শোকপ্রকাশ সচিন-আরপি সিংয়ের
পার্থিব প্যাটেল

নিজস্ব প্রতিবেদন: মন খারাপ করা খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পার্থিব প্যাটেল। রবির সকালে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার টুইট করে জানালেন যে, তিনি তাঁর বাবাকে হারিয়েছেন। পার্থিবের বাবা অজয়ভাই বিপিনচন্দ্র প্যাটেলের প্রয়াণ বার্তায় শোকস্তব্ধ ভারতের ক্রিকেটমহল। সচিন তেন্ডুলকর থেকে শুরু করে আরপি সিং ও প্রজ্ঞান ওঝারা পিতৃহীন পার্থিবের জন্য টুইটারে শোকপ্রকাশ করেছেন। 

আরও পড়ুন: AUSW vs INDW: অবশেষে থামল অজিদের বিজয়রথ! রান তাড়া করে জিতে ইতিহাস মিতালিদের

২০১৯ সালেই পার্থিব প্রথম সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন যে, মস্তিষ্কের জটিল রোগে ভুগছেন তাঁর বাবা। পার্থিব সকলকে বাবার সুস্থতার জন্য প্রার্থনা করতে বলেছিলেন। সম্প্রতি অজয়ভাই প্যাটেলেকে আহমেদাবাদের এক হাসপাতালেও ভর্তি করা হয়েছিল মস্তিষ্কের রক্তক্ষরণের জন্য। অবশেষে দীর্ঘ রোগভোগের পরেই চলে গেলেন তিনি। পার্থিব এদিন টুইটারে লেখেন, "অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমার বাবা অজয়ভাই বিপিনচন্দ্র প্যাটেল প্রয়াত। ওঁর আত্মার শান্তি কামনা করি। প্রার্থনা করবেন আপনার।"

২০১৯ আইপিএলে পার্থিব আরিসিবি-র তৃতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক ছিলেন। বিরাট কোহলির ফ্র্যাঞ্চাইজির হয়ে ৩৩৭ রান করেছিলেন তিনি। ৩৬ বছরের উইকেটকিপার-ব্যাটসম্যান আরসিবি ছাড়াও চেন্নাই সুপার কিংস, ডেকান চার্জাস, কোচি টাস্কার্স, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও আইপিএল খেলেছেন। ভারতীয় দলের অন্যতম তরুণ ক্রিকেটার হিসাবে টেস্ট খেলার নজির রয়েছে পার্থিবের। মাত্র ১৭ বছর বয়সে টেস্ট অভিষেক হয়ে তাঁর। ২০০২ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলা পার্থিব ২০২০ সালে সবরকমের ক্রিকেট থেকে অবসর নেন।  দেশের হয়ে ২৫টি টেস্ট, ৩৮টি ওয়ানডে ও জোড়া টি-২০ ম্যাচ খেলেন তিনি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)