IPL 2019 : ৬৬০ কিমি পাড়ি দিয়ে মুম্বই ড্রেসিংরুমে! এভাবেই আইপিএল পূরণ করে ক্রিকেটপ্রেমীদের স্বপ্ন

চোখের সামনে যুবরাজ সিং, হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মার মতো তারকরা। সেই সব মহাতারকাদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন মু্ম্বইয়ের মালকিন নীতা আম্বানি স্বয়ং।

Updated By: Apr 6, 2019, 01:00 PM IST
IPL 2019 : ৬৬০ কিমি পাড়ি দিয়ে মুম্বই ড্রেসিংরুমে! এভাবেই আইপিএল পূরণ করে ক্রিকেটপ্রেমীদের স্বপ্ন

নিজস্ব প্রতিবেদন : ৬৬০ কিমি পাড়ি দিতে হয়েছে তাঁদের। সামান্য ব্যাপার। স্বপ্ন পূরণ করতে রোজ কত-শত দুর্গম পথ পাড়ি দিচ্ছে মানুষ। সেখানে ৬৬০ কিমি আর কী! কিন্তু একটু তলিয়ে ভেবে দেখুন। ভাই-বোন দুজনেই সাধারণ মধ্যবিত্ত পরিবারের। তাঁদের কাছে রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ার মতো তারকাদের কাছে পৌঁছনো তো অলীক স্বপ্নের মতোই। কতটা পথ পাড়ি দিলে এই স্বপ্নকে বাস্তবে ছোঁয়া যায়, তার আন্দাজ ছিল না এই তরুণ-তরুণীর। মধ্যপ্রদেশের ছোট্ট শহর রাতলাম থেকে মুম্বইয়ের ড্রেসিংরুম। আপাতদৃষ্টিতে ৬৬০ কিমি রাস্তা। সময় লাগে প্রায় ১৩ ঘন্টা। কিন্তু ভেবে দেখলে, এটাই একটা লম্বা জার্নি। 

আরও পড়ুন-  যেন টেনিস বলের টুর্নামেন্টে খেপ খেলতে নেমেছিলেন! কী খেয়ে নামেন আন্দ্রে রাসেল?

ওয়াংখেড়েতে বসে তো দূর, কখনও কোনও স্থানীয় মাঠেও টিকিট কেটে গ্যালারিতে বসে খেলা দেখা হয়নি অভিষেক ও সাক্ষী বোরানার। সম্পর্কে ভাই-বোন ওঁরা। মধ্যবিত্তের পকেট মানি টিকিট কেটে খেলা দেখার প্রশয় দেয়নি। কিন্তু ভাগ্যে থাকলে আটকায় কে! মুম্বই শিবিরের তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই প্রতিযোগিতা জিতে নেন অভিষেক ও সাক্ষী। ব্যস, স্বপ্নপূরণ। চেন্নাই-মুম্বই ম্যাচে ওয়াংখেড়ের গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পেয়েছিলেন দুজনে। সেই ম্যাচের হ্যাং ওভার এখনও কাটেনি তাঁদের।

আরও পড়ুন-  ২৪ ঘণ্টার মধ্যে দুই দেশে ১০ উইকেট নিয়ে নজির গড়লেন মালিঙ্গা

চোখের সামনে যুবরাজ সিং, হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মার মতো তারকরা। সেই সব মহাতারকাদের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন মু্ম্বইয়ের মালকিন নীতা আম্বানি স্বয়ং। পুরোটাই যেন স্বপ্নে বিচরণ। প্রথমে কিছুক্ষণ হতভম্ব হয়ে থাকার পর শেষমেশ অভিষেক-সাক্ষীরা উত্তেজনায় কেঁদে ফেলেছিলেন। তার পর কান্না থামিয়ে স্বপ্নের বাস্তবে রূপান্তরের মুহূর্তটা উপভোগ করলেন দুজনে। মু্ম্বই শিবিরের তরফে দুটি প্র্যাকটিস কিট তুলে দেওয়া হল তাঁদের হাতে। উপরি পাওনা হিসাবে দুজনে রোহিত শর্মার কাছ থেকে একটি ব্যাট উপহারস্বরূপ পেলেন। আর কী চাই!

.