Babar Azam: 'বডি শেমিং' বাবরের, ১১০ কিলোর সতীর্থকে 'গে*' বলে ডাকলেন! অনুশীলনে হাসির রোল

Babar Azam body shame Azam Khan: আজম খানকে এবার বডি শেমিং করে বসলেন অধিনায়ক বাবর আজম। ধেয়ে এল সমালোচনার সুনামি...

Updated By: Jun 3, 2024, 08:18 PM IST
Babar Azam: 'বডি শেমিং' বাবরের, ১১০ কিলোর সতীর্থকে 'গে*' বলে ডাকলেন! অনুশীলনে হাসির রোল
বাবর ট্রোল করলেন আজমকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জো বাইডেনের দেশে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) শুরু হয়ে গিয়েছে। আগামী ৬ জুন, বিষ্য়ুদবার পাকিস্তানের প্রথম ম্য়াচ। প্রতিপক্ষ আয়োজক দেশ ইউএসএ (PAK vs USA)। বাবর আজম (Babar Azam) অ্য়ান্ড কোং ডালাসে নামার আগে চুটিয়ে অনুশীলন করছে। সচারচর কোনও দলের অনুশীলনে প্রচুর হাসিঠাট্টায় মাতেন ক্রিকেটাররা। এটাই স্বাভাবিক। টিম বন্ডিংয়েই ফুরফুরে থাকে মেজাজ। তবে মজাও করেও বডি শেমিং সম্ভবত করা যায় না! অর্থাৎ কারোর চেহারা নিয়ে কদর্য মন্তব্য়ের কোনও জায়গাই নেই। আর সতীর্থকে ঠিক সেটা করেই সোশ্য়াল মিডিয়ায় চরম সমালোচনার শিকার হলেন পাক অধিনায়ক। 

আরও পড়ুন: মহারণে বিরাট অপারেশন, সুরক্ষায় স্পেশালিস্ট স্নাইপার! নীলনকশা তৈরি করেছে FBI

পাকিস্তান অনুশীলনে যখন ফুটবল সেশন সারছিল, তখন বাবর তাঁর সতীর্থ ও দলের উইকেটকিপার-ব্য়াটার আজম খানকে 'গেন্ডা' বলে ডাকলেন। গেন্ডা বলতে গন্ডার বোঝায়। বাবরের এই ট্রোলিং গায়ে মাখেননি প্রায় ১১০ কেজি ওজনের আজম। কিন্তু সতীর্থরা হাসিতে ফেটে পড়েন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। কিন্তু যিনি সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন, তিনি কোনও কারণ বশত তা ডিলিট করে দিয়েছেন। ফলে সেই ভিডিয়ো আপাতত বেপাত্তা। তবে দেশের বহু মিডিয়া এই ঘটনা নিয়ে রিপোর্ট করেছে। সম্প্রতি দলের ফিটনেস বাড়ানোর জন্য় পিসিবি বিশ্বকাপের আগে, বাবরদের সেনা প্রশিক্ষণ দিয়েছে । ১০ দিনের শিবির হয়েছে কাকুলের সেনা অ্যাকাডেমিতে। 

গত ৯ এপ্রিল পাকিস্তান বিশ্বকাপের দল ঘোষণা করেছিল। দলে ছিল জোড়া চমক। অবসর ভেঙে জাতীয় দলে ফিরেছেন দুই পাক তারকা- মহম্মদ আমির ও ইমাদ ওয়াসিম। ২০২০ সালের পর আমির জাতীয় দলে ফিরেছিলেন।  অন্য়দিকে ইমাদ ইসালামাবাদ ইউনাইটেডকে পাকিস্তান সুপার লিগ জিতিয়েছেন। পিএসএলে ইমাদের ফর্ম দেখে তাঁর অবসর ভেঙে জাতীয় দলে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল। আর ঠিক সেটাই ঘটে। পক দলের সিনিয়র টিম ম্য়ানেজার ও প্রাক্তন পেসার ওয়াহাব রিয়াজ জানিয়েছিলেন যে, আমির-ইমাদ দলে এসেছেন হ্য়ারিস রউফ ও মহম্মদ নাওয়াজের জায়গায়। হ্য়ারিসকে ভোগাচ্ছে চোট। অন্য়দিকে মহম্মদের ফর্ম চিন্তার কারণ।

আরও পড়ুন: Hardik Pandya: 'হার্দিকের যা চরিত্র', কাপযুদ্ধের মাঝে এল আগুনে বয়ান! ১৩ হাজার কিলোমিটার দূরেও...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.