IPL 2021: মিলে গেল স্ত্রীর ভবিষ্যদ্বাণী! সঞ্জনা যা বলেছিলেন তাই করলেন বুমরা

বুমরা ম্যাচে দুই উইকেটই তুলে নেন।

Updated By: Sep 29, 2021, 03:11 PM IST
IPL 2021: মিলে গেল স্ত্রীর ভবিষ্যদ্বাণী! সঞ্জনা যা বলেছিলেন তাই করলেন বুমরা

নিজস্ব প্রতিবেদন: জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) স্ত্রী সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) ভবিষ্যদ্বাণী এবার অক্ষরে অক্ষরে মিলে গেল। সঞ্জনা ম্যাচের আগেই বলে দিয়েছিলেন যে, তাঁর স্বামী পঞ্জাব কিংসের বিরুদ্ধে ক'টি উইকেট পাবেন। আর বাস্তবে ঠিক সেটাই ঘটেছে।

আইপিএলের (IPL 2021) ৪২ নম্বর ম্যাচে আবু ধাবির শেখ জায়েদ স্টে়ডিয়ামে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স ও পঞ্জাব কিংস (MI vs KXIP)। ৬ বল হাতে রেখে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় রোহিত শর্মা অ্যান্ড কোং। গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই হারের হ্যাটট্রিকের পর অবশেষে জয়ের রাস্তা দেখল। একই সঙ্গে নিজেদের প্লে-অফের রাস্তা জিইয়ে রাখল।

আরও পড়ুনRohit Sharma: 'আসন্ন জোড়া টি-২০ বিশ্বকাপে ভারত অধিনায়ক রোহিত শর্মা'

এই ম্যাচের আগেই বুমরার স্ত্রী সঞ্জনার সঙ্গে কথা বলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। সঞ্জনার থেকে জানতে চাওয়া হয়েছিল যে বুমরা পঞ্জাবের বিরুদ্ধে ক'টি উইকেট পাবেন? সঞ্জনা বলেছিলেন, "আমি চাইব ও ৫ উইকেট পাক। কিন্তু আমার মনে হয় ও ম্যাচে ২ উইকেট পাবে।"  বুমরা ম্যাচে দুই উইকেটই তুলে নেন। নিকোলাস পুরান ও দীপক হুডা তাঁর শিকার হন। বুমরা নির্দিষ্ট কোটার চার ওভার বল করে ২৪ রান দিয়ে জোড়া উইকেট পেয়েছেন।

আরও পড়ুনIPL 2021: কায়রন পোলার্ড যা করলেন তা এর আগে কেউ করতে পারেননি!

এই ম্যাচে টস জিতে রোহিত ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন রাহুলকে। পঞ্জাবকে মাত্র ১৩৫ রানে বেঁধে রাখে মুম্বই। সৌজন্যে বুমরা ও কায়রন পোলার্ডের জোড়া উইকেট। একটি করে উইকেট পেয়েছেন ক্রুনাল পাণ্ডিয়া ও রাহুল চাহার। হাতে হাফ ডজন উইকেট রেখেই এই ম্যাচ বার করে নেয় মুম্বই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.