চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ

অ্যাওয়ে ম্যাচে ২-১ গোলে জিতে পরের মঙ্গলবার বার্নাবিউতে নামছে রিয়াল। ফলে বলাই যায় টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলার পথে অনেকটাই এগিয়ে রোনাল্ডোরা।

Updated By: Apr 27, 2018, 08:40 AM IST
চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: টানা তিনবার ইউরোপ সেরা হওয়ার লক্ষ্যে আরও একধাপ এগোল রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম পর্বে মিউনিখে গিয়ে বায়ার্নকে হারিয়ে এল জিদানের দল। রোনাল্ডো গোল না পেলেও জয় আটকাল না স্প্যানিশ জায়েন্টদের। অ্যাওয়ে ম্যাচে ২-১ গোলে জিতে পরের মঙ্গলবার বার্নাবিউতে নামছে রিয়াল। ফলে বলাই যায় টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলার পথে অনেকটাই এগিয়ে রোনাল্ডোরা। 

আরও পড়ুন- স্বপ্না চৌধুরীর গানে ফ্লোর মাতিয়ে ভাইরাল গেইল

বুন্দেশলিগা চ্যাম্পিয়নদের বিরুদ্ধে গ্যারেথ বেল আর করিম বেনজামাকে প্রথম একাদশে রাখেননি জিদান। যা দেখে অনেকেই অবাক হন। তারপর জোসুয়া কিমিচের গোলে পিছিয়ে পড়তে হয় রিয়ালকে। ম্যাচে তখন বায়ার্নের দাপট। তবে বিরতির ঠিক আগে মার্সেলোর গোল ম্যাচে ফেরে ইউরোপ চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে কাউন্টার অ্যাটাক থেকে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন সুপার সাব মার্কো অ্যাসেন্সিও। অফসাইডের কারণে রোনাল্ডোর গোল বাতিল না হলে স্কোরলাইন ৩-১ হয়ে যেতে পারত। সমতা ফেরানোর অনেক সুযোগ পেয়েছিল বায়ার্ন। কিন্তু তা হেলায় নষ্ট করেন লেওয়ানডস্কিরা। 

আরও পড়ুন- বন্ধ হয়ে গেল ICC চ্যাম্পিয়নস ট্রফি, বদলে হবে টি২০ বিশ্বকাপ

.