BCCI AGM:বোর্ডের বার্ষিক সভায় এনডোর্সমেন্ট নিয়ে কঠিন প্রশ্নের মুখোমুখি হতে পারেন Sourav Ganguly!

কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট (Conflict of Interest) ভারতীয় ক্রিকেটে অনেক পুরনো শব্দ।  এবার হয়তো একই কারণে কঠিন প্রশ্নের মুখোমুখি হতে হবে বোর্ড সভাপতি সৌরভকেও (Sourav Ganguly)।

Updated By: Dec 21, 2020, 10:40 PM IST
BCCI AGM:বোর্ডের বার্ষিক সভায় এনডোর্সমেন্ট নিয়ে কঠিন প্রশ্নের মুখোমুখি হতে পারেন Sourav Ganguly!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার বিসিসিআইয়ের বার্ষিক সভায় (BCCI AGM) বেশ কিছু বাউন্সার ধেয়ে আসতে পারে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) দিকে। দ্য টাইসম অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, বোর্ডের বেশ কিছু সদস্য বোর্ড সভাপতির বিভিন্ন ব্র্যান্ডের মুখ হওয়া নিয়ে রয়েছে আপত্তি। এর মধ্যে রয়েছে বিসিসিআইয়ের (BCCI) স্পনসরদের প্রতিপক্ষ ব্র্যান্ডও। এই নিয়েই চরম আপত্তি বোর্ডের অন্দরে।

কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট (Conflict of Interest) ভারতীয় ক্রিকেটে অনেক পুরনো শব্দ। ওই রিপোর্ট অনুযায়ী, এবার হয়তো একই কারণে কঠিন প্রশ্নের মুখোমুখি হতে হবে বোর্ড সভাপতি সৌরভকেও (Sourav Ganguly)। বার্ষিক সভায় হয়তো প্রশ্ন করা হতে পারে ভারতের প্রাক্তন অধিনায়ককে তাঁর বিভিন্ন ব্র্যান্ডে চুক্তি সই করা নিয়ে।

আরও পড়ুন-  ১০ দলের IPL সম্ভবত ২০২২ থেকেই;  এবছর মেগা নিলামের সম্ভাবনা কম

একটি ফ্যান্টাসি গেমিং অ্যাপ আইপিএলের টাইটেল স্পনসর।  কিন্তু সৌরভ তাদেরই বিপক্ষ ব্র্যান্ডকে এনডোর্স করেন। অপরদিকে ডিসেম্বর মাসেই তিনি ভারতীয় দলের জার্সি স্পনসরের প্রতিপক্ষ ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি সই করেন যা নিয়ে বোর্ডের অন্দরে রয়েছে তীব্র বিরোধ, সূত্রের খবর তেমনই।

সৌরভের (Sourav Ganguly) বিরুদ্ধে যে প্রশ্নটি সবার আগে উঠতে পারে তা হল বোর্ডের সভাপতি পদে থেকে আদৌ এইভাবে টাকার চুক্তি সই করা যায় কিনা! এছাড়াও ঠিক কতগুলি ব্র্যান্ডের সঙ্গে সৌরভ (Sourav Ganguly) যুক্ত রয়েছেন বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পর এবং তাঁর মধ্যে কতগুলি বোর্ডের স্পনসরের প্রতিপক্ষ ব্র্যান্ড তা জানতে চাওয়া হতে পারে বোর্ড সভাপতির কাছে।

আরও পড়ুন- দ্বিতীয় টেস্টের আগে কড়া বার্তা Pujara ও Rahane-কে

.