অস্ট্রেলিয়া সিরিজের আগেই কোহলিদের কিট স্পনসর ঘোষণা করল বিসিসিআই

সেপ্টেম্বর মাসেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করেছে টিম ইন্ডিয়ার কিট স্পনসর নাইকি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 17, 2020, 03:37 PM IST
অস্ট্রেলিয়া সিরিজের আগেই কোহলিদের কিট স্পনসর ঘোষণা করল বিসিসিআই
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন : করোনা উদ্বেগের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে ফিরতে চলেছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই নতুন কিট স্পনসরের নাম ঘোষণা করল বিসিসিআই। মঙ্গলবার এক বিবৃতি দিয়ে বিসিসিআই নতুন কিট স্পনসরের নাম জানিয়ে দিয়েছে।

২৭ নভেম্বর থেকে অস্ট্রেলিয়া সফর শুরু করবে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ, তিন ম্যাচের টি -টোয়েন্টি সিরিজ আর চার টেস্টের সিরিজ খেলবে ভারত। ভারতীয় ক্রিকেট দলের কিটস স্পনসর হিসেবে তিন বছরের জন্য যুক্ত হল এমপিএল স্পোর্টস। ভারতীয় পুরুষ, মহিলা ক্রিকেট দলের কিট স্পনসর হিসেবে এখন থেকে এই সংস্থা জুড়তে চলেছে। সেই সঙ্গে দুই দলেরই সরকারি মার্চেন্ডাইস পার্টনার হল এমপিএল স্পোর্টস।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে মঙ্গলবার জানান হয়, ২০২০ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত এমপিএল স্পোর্টসের সঙ্গে পার্টনারশিপ হয়েছে। অনূর্ধ্ব-১৯ ভারতীয় ক্রিকেট দলের স্পনসর হিসেবেও থাকছে এমপিএল স্পোর্টস।

 

প্রসঙ্গত সেপ্টেম্বর মাসেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করেছে টিম ইন্ডিয়ার কিট স্পনসর নাইকি। এরপর নতুন টেন্ডার ডাকা হয়েছিল। নাইকির সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর এবার এমপিএল স্পোর্টসের সঙ্গে পথ চলা শুরু করল বিসিসিআই। ড্রিম ইলেভেনের পর ভারতীয় ক্রিকেটের সঙ্গে যুক্ত হল আরও এক ফ্যান্টাসি গেম সংস্থা।

 

আরও পড়ুন- ডনের দেশে কোয়ারেন্টিনে কেমন কাটছে কোহলির, ছবি পোস্ট করলেন ক্যাপ্টেন

.