দোসরা মার্চ বিসিসিআইয়ের নতুন সভাপতি নির্বাচন

সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে বার্ষিক সাধারণ সভার দিন ঘোষণা করল বিসিসিআই। ২ মার্চ চেন্নাইতে হবে বোর্ডের এজিএম। চেন্নাইতে রবিবার ওয়ার্কিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। আধ ঘন্টার বৈঠকে প্রাক্তন ক্রিকেটারদের পেনসন ৫০ শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বোর্ড নির্বাচনে দাড়ানোর ব্যাপারে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা থাকলেও এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন এন শ্রীনিবাসন।

Updated By: Feb 8, 2015, 06:39 PM IST
দোসরা মার্চ বিসিসিআইয়ের নতুন সভাপতি নির্বাচন

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে বার্ষিক সাধারণ সভার দিন ঘোষণা করল বিসিসিআই। ২ মার্চ চেন্নাইতে হবে বোর্ডের এজিএম। চেন্নাইতে রবিবার ওয়ার্কিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। আধ ঘন্টার বৈঠকে প্রাক্তন ক্রিকেটারদের পেনসন ৫০ শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বোর্ড নির্বাচনে দাড়ানোর ব্যাপারে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা থাকলেও এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন এন শ্রীনিবাসন।

বোর্ড সূত্রে জানা গিয়েছে শ্রীনিবাসন নির্বাচনে দাঁড়াতে না পারলে তার ঘনিষ্ঠ শিবলাল যাদব সভাপতি পদে প্রার্থী হবেন। তবে চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি বিক্রি করে বোর্ড নির্বাচনে দাড়ানোর শেষ চেষ্টা চালাচ্ছেন শ্রীনিবাসনও। উল্টোদিকে প্রাক্তন বোর্ড সভাপতি শরদ পওয়ারও বোর্ড নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন।

ম্যাজিক ফিগারে পৌছনোর জন্য তলে তলে ঘনিষ্ঠদের নিয়ে ছকও কষছেন তিনি। এই পরিস্থিতিতে শ্রীনি শিবিরে গুরুত্ব না পেয়ে তার ডাকা নৈশভোজে যাননি জগমোহন ডালমিয়া। সিএবি সভাপতি পওয়ার শিবিরের সঙ্গে সঙ্গেও গোপনে যোগাযোগ করছেন। সবমিলিয়ে বোর্ড নির্বাচনের দামামা বাজতেই দুই শিবিরেই শুরু হয়ে গেছে জোর প্রস্তুতি।

.