স্বাস্থ্য সুরক্ষায় অগ্রাধিকার- সহমত পোষণ আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলগুলির

মার্চ মাসের শেষ পর্যন্ত অপেক্ষা করতে চাইছে বিসিসিআই আর ফ্র্যাঞ্চাইজি দলগুলি।

Updated By: Mar 14, 2020, 03:48 PM IST
স্বাস্থ্য সুরক্ষায় অগ্রাধিকার- সহমত পোষণ আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলগুলির

নিজস্ব প্রতিবেদন : পরিস্থিতি উদ্বেগজনক,পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হয়...। ভাইরাস ভীতি জাঁকিয়ে বসেছে ক্রীড়াজগতে। বাদ যায়নি ক্রোড়পতি লিগ-আইপিএলও। করোনা আতঙ্কে পিছিয়ে গেছে আইপিএল। ২৯ মার্চ শুরু হচ্ছে না; আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে BCCI। শনিবার মুম্বইয়ে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে সব ফ্র্যাঞ্চাইজি দলগুলি একটা বিষয়ে সহমত পোষণ করেছে- সেটা হল যে সবার স্বাস্থ্য সুরক্ষাই এই মুহুর্তে সবার আগে।

শনিবার মুম্বইয়ে আইপিএল গর্ভনিং কাউন্সিলের গুরুত্বপূর্ণ বৈঠকে ডাকা হয়েছিল সব ফ্র্যাঞ্চাইজিদের। বৈঠকে হাজির ছিলেন কেকেআর কর্ণধার শাহরুখ খানও। বিস্তারিত আলোচনা হয় বৈঠকে। সব ফ্র্যাঞ্চাইজি দলই বৈঠকে সহমত পোষণ করে যে সবার স্বাস্থ্য সুরক্ষাই এই মুহুর্তে সবার আগে।

 

মার্চ মাসের শেষ পর্যন্ত অপেক্ষা করতে চাইছে বিসিসিআই আর ফ্র্যাঞ্চাইজি দলগুলি। দু সপ্তাহ পর ফের নিজেদের মধ্যে বৈঠকে বসবে ভারতীয় বোর্ড আর ফ্র্যাঞ্চাইজিরা। সেখানে আইপিএলের ভবিষ্যত চূড়ান্ত হবে। মনে করা হচ্ছে ৩১ মে পর্যন্ত পিছিয়ে দেওয়া হতে পারে আইপিএলের স্লট। পরিবর্তিত পরিস্থিতিতে সপ্তাহে প্রতিদিনই দুটো করে খেলা করারও ভাবনাও রয়েছে ভারতীয় বোর্ডের। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক, স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে করোনা পরিস্থিতি পর্যালোচনা করছে বিসিসিআই।

আরও পড়ুন - ভাইরাস ভীতি; কুড়ির ইউরো কাপ হতে পারে একুশে!

Tags:
.