‘Leave it to BCCI’: বিরাট-সৌরভ বিতর্কে উত্তাল নেটদুনিয়া, দাদার পাশেই দাঁড়ালেন অনুগামীরা

বিরাট কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায় বিতর্ক বিসিসিআই ছাড়িয়ে এবার পৌঁছে গেল নেটদুনিয়ায়। 

Updated By: Dec 18, 2021, 10:50 AM IST
‘Leave it to BCCI’: বিরাট-সৌরভ বিতর্কে উত্তাল নেটদুনিয়া, দাদার পাশেই দাঁড়ালেন অনুগামীরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায় বিতর্ক বিসিসিআই ছাড়িয়ে এবার পৌঁছে গেল নেটদুনিয়ায়। বুধবার কোহলির সাংবাদিক বৈঠকের পর বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের মন্তব্য নিয়ে সোশাল মিডিয়া উত্তাল ছিল। অনেকে বিরাটের পাশে দাঁড়িয়ে সৌরভের পদত্যাগও দাবি করেন। যদিও আচমকাই  সৌরভের সমর্থনে উঠে আসতে শুরু করে। 

শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি জানান, ''আমার কিছু বলার নেই। এটা বিসিসিআইয়ের বিষয়। বিসিসিআই বিষয়টি দেখবে।'' বিরাটকে একদিনের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়কের পদ থেকে বিসিসিআইয়ের অপসারণ নিয়েই শুরু হয়েছে বিতর্ক। বিরাট জানিয়েছেন, টেস্ট দল বাছার দেড় ঘণ্টা আগে তাঁকে জানানো হয় যে, রোহিত শর্মাকে ওয়ান ডে দলের অধিনায়ক করা হচ্ছে। এক ঘণ্টা আগেও তিনি কিছু জানতেন না। 

এরপর সৌরভ সাফ জানিয়ে দিন গোটা ঘটনায় বিরক্ত বিসিসিআই। মহারাজের কথায়, ‘এটাকে আর টেনে নিয়ে যাবেন না। আমার কিছু বলার নেই। এটায় যা বলার বিসিসিআই বলবে।' বিসিসিআই বিষয়টি দেখছে।" এরপরই সৌরভের প্রতি ক্ষোভ উগরে দেয় নেটিজেনরা। প্রাথমিকভাবে কোহলির সমর্থনে #WorldStandsWithKohli শুরু হলেও তা বদলে যায় #NationStandsWithDada-তে।

আরও পড়ুন, ISL 2021-22, NEUFC vs SCEB: নর্থইস্টের কাছে হার, 'লাস্ট বয়' তকমা ঘুচল না লাল-হলুদের

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় তারকা ও বর্তমান টেস্ট অধিনায়ক এবং সভাপতি পদে থাকা প্রাক্তন অধিনায়কের বক্তব্যের মধ্যে বিরোধিতা এমন প্রকাশ্যে দেখা যায়নি। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, বুধবার বিরাটের মন্তব্যের পরই জুম কলে বৈঠক করেন সৌরভ, বোর্ডের সচিব জয় শাহ এবং বোর্ডের একাধিক কর্তা। সরকারিভাবে কিছুই জানান হবে না বলেই সিদ্ধান্ত হয় ওই বৈঠকে, এমনটাই খবর। 

ক্রিকেটমহলের মতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিসিসিআইয়ের যেকোনও পদক্ষেপ, মন্তব্যর রেশ পড়তে পারে গোটা দলে। তাই তড়িঘড়ি কোনও সিদ্ধান্ত বা বিবৃতি জারি করা হবে না বলেই সূত্রের খবর। বৃহস্পতিবার সকালে মুম্বই থেকে চার্টার্ড প্লেনে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হয়েছে ভারতীয় ক্রিকেট টিম। ২৬ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকায় ৩ টি টেস্ট এবং ৩ টি ওয়ানডে খেলবে তাঁরা।

অনুরাগীরা এমনই কিছু টুইট করেছেন। যদিও এই পরিসংখ্যানের সত্যতা যাচাই করে দেখেনি- জি ২৪ ঘণ্টা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.