ISL 2021-22, NEUFC vs SCEB: নর্থইস্টের কাছে হার, 'লাস্ট বয়' তকমা ঘুচল না লাল-হলুদের

ম্যাচের শেষলগ্নে লাল কার্ড দেখলেন পেরোসেভিচ।

Updated By: Dec 17, 2021, 11:48 PM IST
ISL 2021-22, NEUFC vs SCEB: নর্থইস্টের কাছে হার, 'লাস্ট বয়' তকমা ঘুচল না লাল-হলুদের

নিজস্ব প্রতিবেদন: ফের হার! আইএসএল-এ 'লাস্ট বয়' তকমা ঘুচল না এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal)। লাল-হলুদ ব্রিগেডকে এবার হারিয়ে দিল নর্থইস্ট ইউনাইটেড (North East United)। খেলার ফল ২-০।

লিগ তালিকায় এখন ১১ নম্বর এসসি ইস্টবেঙ্গল। এদিন কিন্তু জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমেছিল দিয়াজের দল। কিন্তু ম্যাচে শুরু থেকে দাপট দেখা গেল  নর্থইস্টেরই। প্রথমার্ধের অবশ্য কোনওরকমে প্রতিপক্ষ আক্রমণে সামলে দিয়েছিলেন ডিফেন্ডাররা। ফলে গোল খেতে হয়নি এসসি ইস্টবেঙ্গলকে। কিন্তু দ্বিতীয়ার্ধে আর পারলেন না! ডানদিক থেকে মাপুইয়া বাড়ানো বল ধরে কার্যত প্রতিপক্ষের ডিফেন্স চিরে এগিয়ে যান নর্থইস্টের ইউনাইটেডের স্টাইকার  ভিপি সুহেোর। শেষপর্যন্ত গোলও করে ফেলেন তিনি। মাত্র আট মিনিটের ফের ব্যবধান বাড়িয়ে এসসি ইস্টবেঙ্গলকে আরও চাপে ফেলে দেয় উত্তর-পূর্বাঞ্চলের দলটি।  

 

চোট সারিয়ে এদিন ফের দলে ফিরলেন এসসি ইস্টবেঙ্গলের গোলকিপার অরিন্দম ভট্টাচার্য। কিন্তু প্রত্যাশামতো খেলতে পারলেন না তিনি। তবে, নর্থইস্টের একটি নিশ্চিত গোল বাঁচিয়েছেন অরিন্দম। শেষ মুহূর্তে আবার লাল কার্ড দেখলেন পেরোসেভিচ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.