Sourav Ganguly: সামনে বিশ্বকাপ, ফর্মে নেই বিরাট-রোহিত! বড় কথা বলে দিলেন সৌরভ

আগামী অক্টোবর মাসে টি-২০ বিশ্বকাপ (ICC Men's T20 World Cup 2022) অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়। বিরাট-রোহিতের ফর্ম রীতিমতো চিন্তার কারণ। তবে এই নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

Updated By: May 16, 2022, 07:51 PM IST
 Sourav Ganguly: সামনে বিশ্বকাপ, ফর্মে নেই বিরাট-রোহিত! বড় কথা বলে দিলেন সৌরভ
সৌরভের সঙ্গে এক অনুষ্ঠানে বিরাট

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma) ভারতীয় ব্যাটিং লাইনআপের দুই মূল স্তম্ভ। কিন্তু বিশ্ববন্দিত এই দুই ব্যাটারের কেউই চলতি আইপিএলে (IPL 2022) ছন্দে নেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে (Royal Challengers Bangalore) কোহলি ১৩ ম্যাচে করেছেন ২৩৬ রান। তাঁর গড় ১৯.৬৭ ও স্ট্রাইক রেট ১১৩.৪৬। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত ১২ ম্য়াচে ২১৮ রান করেছেন। তাঁর গড় ১৮.১৭ ও স্ট্রাইক রেট ১২৫.২৯। 

আগামী অক্টোবর মাসে টি-২০ বিশ্বকাপ (ICC Men's T20 World Cup 2022) অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়। বিরাট-রোহিতের ফর্ম রীতিমতো চিন্তার কারণ। তবে এই নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন,"আমি রোহিত বা বিরাটের ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত নই। ওরা অত্যন্ত ভাল। সত্য়িকারের বড় প্লেয়ার। বিশ্বকাপ এখনও অনেক দূরে। আমি নিশ্চিত যে, ওরা টুর্নামেন্টের আগে শেপে চলে আসবে।" 

'গোল্ডেন ডাক' অর্থাৎ প্রথম বলেই আউট! চলতি আইপিএলে (IPL 2022) তৃতীয়বার ও বিগত ১৪ বছরের লিগের ইতিহাসে ষষ্ঠবার এই লজ্জার আউট হয়েছেন কোহলি। বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির কোহলির। তাঁর ব্যাট থেকে একটিও অর্ধ-শতরান আসেনি। অথচ এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি। কোহলির ফর্মে ফেরার অপেক্ষায় অনুরাগীরা। 

আরও পড়ুন: Sourav Ganguly: 'ভারতীয় দলে সুযোগ পেলে অবাক হব না,' আইপিএল প্রতিভায় মোহিত সৌরভ

আরও পড়ুনDhoni-Kirsten-Nehra: সেই ওয়াংখেড়েতেই ২০১১ বিশ্বকাপ জয়ী তিন সদস্যের রিইউনিয়ন!-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.