শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের দল বাছতে বসবেন নির্বাচকরা

মহেন্দ্র সিং ধোনির একদিন এবং টি-টোয়েন্টি ক্রিকেটের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্তে হতবাক সুনীল গাভাসকর। অবশ্য ভারতের এই কিংবদন্তি ক্রিকেটার খুশি যে অন্তত পক্ষে ধোনি খেলাটা চালিয়ে যাবেন। অবসর নিলে ধোনির বাড়ির বাইরে গিয়ে তিনি ধরনায় বসতেন বলে জানিয়েছেন গাভাসকর। নেতৃত্ব ছাড়ার পর ধোনি এবার ব্যাটিং এবং উইকেট কিপিং বেশি করে উপভোগ করবেন বলে মনে করেন সানি। ধোনির মতো ক্রিকেটারের এখনও দলে প্রয়োজন রয়েছে বলে দাবি তাঁর। এদিকে মাহিকে নিয়ে ম্যান ইউয়ের টুইটে নয়া জল্পনা। ওল্ড ট্র্যাফোর্ডে ধোনিকে আমন্ত্রণ জানাল ম্যান ইউ।

Updated By: Jan 6, 2017, 08:46 AM IST
শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের দল বাছতে বসবেন নির্বাচকরা

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির একদিন এবং টি-টোয়েন্টি ক্রিকেটের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্তে হতবাক সুনীল গাভাসকর। অবশ্য ভারতের এই কিংবদন্তি ক্রিকেটার খুশি যে অন্তত পক্ষে ধোনি খেলাটা চালিয়ে যাবেন। অবসর নিলে ধোনির বাড়ির বাইরে গিয়ে তিনি ধরনায় বসতেন বলে জানিয়েছেন গাভাসকর। নেতৃত্ব ছাড়ার পর ধোনি এবার ব্যাটিং এবং উইকেট কিপিং বেশি করে উপভোগ করবেন বলে মনে করেন সানি। ধোনির মতো ক্রিকেটারের এখনও দলে প্রয়োজন রয়েছে বলে দাবি তাঁর। এদিকে মাহিকে নিয়ে ম্যান ইউয়ের টুইটে নয়া জল্পনা। ওল্ড ট্র্যাফোর্ডে ধোনিকে আমন্ত্রণ জানাল ম্যান ইউ।

আরও পড়ুন ফের বোর্ড সভাপতি হতে ঘুঁটি সাজাতে শুরু করেছেন শ্রীনিবাসন

অন্যদিকে শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের দল বাছতে বসবেন নির্বাচকরা। নির্বাচনে মাহির ব্যাটন যাচ্ছে কোহলির হাতে। বিশ্রাম দেওয়া হতে পারে অশ্বিন-জাদেজাকে।

আরও পড়ুন  এক ধাক্কায় কলকাতায় পারদ নামল ২ ডিগ্রি